একমাত্র শেখ হাসিনাই সবার কথা ভাবেন আসাদুজ্জামান নূর – এমপি

received_1097247781401084.jpeg

রাশেদুর রহমান সুমন

নীলফামারীতে সমাজ সেবা অধিদপ্তরের অর্থায়নে চিকিৎসা ও শিক্ষা সহায়তা হিসেবে ৭৯ জনের মাঝে ১২লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।

এছাড়া সদর উপজেলা পরিষদের বার্ষিক উন্নয়ন কর্মসুচির আওতায় ৩০জন দরিদ্র শিক্ষার্থীকে একটি করে বাইসাইকেল দেয়া হয়। 

রবিবার দুপুরে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে চেক বিতরণ ও সাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান নূর। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ বক্তব্য দেন। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান জানান, দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত ১৯জনকে ৫০ হাজার করে, চিকিৎসা সহায়তা হিসেবে ৪৪জনকে ৫হাজার এবং শিক্ষা সহায়তা হিসেবে ১৬জনকে ৫ হাজার করে ১২লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয় অনুষ্ঠানে। 

এছাড়া বার্ষিক উন্নয়ন কর্মসুচির আওতায় ৩০জন দরিদ্র শিক্ষার্থীকে একটি বাইসাইকেল ও আত্মকর্মসংস্থানের জন্য তিনজন দরিদ্রকে একটি করে রিকসা ভ্যান বিতরণ করা হয়। 

প্রধান অতিথির বক্তব্যে সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান নূর এমপি বলেন, আমাদের প্রত্যেককে নিয়ে ভাবেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা।  

দেশের প্রতিটি অঙ্গনে যে অভুতপুর্ব উন্নয়ন হয়েছে একমাত্র তার কারণেই হয়েছে। শেখ হাসিনার জন্যই বিশ্বে আজ বাংলাদেশ উন্নয়নের রোল মডেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top