কিশোরগঞ্জে প্রেমিকাকে ধর্ষনে প্রেমিক গ্রেফতার

ARREST.jpg


স্টাফ রিপোর্টারঃ প্রেমিকাকে ধর্ষনের ঘটনায় প্রেমিক মুরাদুজ্জামান রিপনকে(১৯) গ্রেফতার করেছে নীলফামারীর কিশোরগঞ্জ থানা পুলিশ। এ ঘটনায় প্রেমিকার মা বাদী হয়ে বৃহস্পতিবার(১৩ আগষ্ট/২০) সকালে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেছে। এদিন দুপুরে পুলিশ ধর্ষক প্রেমিককে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করে। পাশাপাশি জেলা সদর জেনারেল হাসপাতালে ধর্ষিকার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়।
জানা যায়, কিশোরগঞ্জ উপজেলার রনচন্ডি উত্তরপাড়া গ্রামের আজিজার রহমানের ছেলে মুরাদুজ্জামান রিপনের সঙ্গে একই এলাকার মৃত অহিদুল ইসলামের মেয়ের সঙ্গে গোপনে প্রেমের সর্ম্পক গড়ে উঠে। ১০ আগষ্ট সোমবার বিকালে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিক রিপন তার প্রেমিকাকে নিয়ে উধাও হয়। ঘটনার দিন সন্ধ্যায় মেয়ে বাড়ি ফিরে না আসায় মেয়ের মা কিশোরগঞ্জ থানায় একটি সাধারন ডায়রি করেন। সাধারন ডায়রির সুত্র ধরে বিভিন্ন স্থানে পুলিশ অভিযান চালায়। এতে রংপুর মেট্রোপলিটন হাজীরহাট থানা পুলিশ রংপুরের হাসনাবাদ মহল্লার একটি বাড়ী হতে মেয়েটিকে উদ্ধার ও প্রেমিক রিপনকে আটক করে ১২ আগষ্ট বুধবার রাতে নীলফামারীর কিশোরগঞ্জ থানায় হস্তান্তর করে। এ সময় মেয়েটি বিয়ের প্রলোভনে তাকে প্রেমিক মুরাদুজ্জামান রিপন একাধিকবার জোড়পূর্বক ধর্ষনের অভিযোগ তুলে।
অভিযোগ মতে, প্রভাবশালীরা ঘটনাটি ৫০ হাজার টাকায় ফায়সা করতে প্রেমিকের পরিবারকে হুমকী ধমকী দেয়। এ অবস্থায় মেয়ে নিখোজের পূর্বের সাধারন ডায়রির সুত্র ধরে আজ বৃহস্পতিবার সকালে মেয়েটির মা বাদী হয়ে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনের (সংশোধনী-৩ এর ৭/৯(১) ধারায় মামলা দায়ের করেন।
কিশোরগঞ্জ থানার নবাগত ওসি আব্দুল আউয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হয়েছে। পাশপাশি মেয়েটির ডাক্তারী পরীক্ষা জেলার জেনারেল হাসপাতালে সম্পন্ন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top