ডোমারে পুকুর থেকে চারজনের লাশ উদ্ধার

20-6.jpg


স্টাফ রিপোর্টারঃ নীলফামারীর ডোমারের দুই এলাকার দুই পুকুর থেকে চার জনের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতরা সম্পর্কে মা ও মেয়ে এবং খালাতো দুই বোন রয়েছে। বুধবার উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের প্রগতি পাড়া এলাকার একটি পুকুর থেকে সাত মাস বয়সের শিশু ইসরাত জাহান ও তার মা মানসিক ভারসাম্যহীন আলেফ নুরার (৩২) লাশ উদ্ধার করা হয়।
এদিকে নানা বাড়ির পাশ্বে পুকুর হতে সাইমা ইসলাম (৫) ও সুমনা আক্তার (৬) নামের দুই খালাতো বোনের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলার সোনারায় ইউনিয়নের ঘোনপাড়া গ্রামে ঘটনাটি ঘটে।
জানা গেছে, সকালে শিশু ইসরাত জাহান পায়খানা করলে, মা আলেফ নুরা পরিস্কার করার জন্য ঘর হতে বের হয়। বেশ কিছু সময় আলেফ নুরা ফিরে না আসায়, তাকে বাড়ির লোকজন খুঁজতে থাকে। সকাল নয়টার দিকে স্থানীয়রা পুকুড়ে এক নারী ও এক শিশুর ভাসমান দেহ দেখতে পেয়ে চিৎকার করে। লোকজন ছুটে এসে পুকুড় হতে তাদের মৃতদেহ উদ্ধার করে। আলেফ নুরার স্বামী ঈসমাইল হোসেন জানান, গত তিন মাস হতে আলেফ নুরা মানসিক ভারসাম্যহীন হয়ে রয়েছে। রংপুর পপুলার মেডিকেলে তার চিকিৎসা করানো হচ্ছে।
এদিকে সোনারায় ইউনিয়নের হরিহরা ঘোনপাড়া গ্রামের নানা আব্দুর রহিমের বাড়ীতে মায়ের সাথে বেড়াতে আসে সাইমা ও সুমনা। বুধবার দুপুরে নানা বাড়ীর পাশে পুকুরের ধারে খেলা করছিলো তারা। সকলের অগোচরে দু’ জনেই পুকুরে পড়ে পানিতে তাদের মৃতদেহ ভেসে উঠে। নানা বাড়ির লোকজন তাদের মৃতদেহ উদ্ধার করে বাড়ীতে নিয়ে আসে।
ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান চার জনের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযোগ না থাকায় দুই খালাতো বোনের লাশ তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। আর ময়না তদন্তের জন্য মা ও শিশুটির লাশ জেলা মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top