দৈনিক যায়যায়দিন পত্রিকার রৌমারী প্রতিনিধি মিনুর উপর সন্ত্রাসী হামলা

Minu.jpg


স্টাফ রিপোর্টারঃ দৈনিক যায়যায়দিন পত্রিকার রৌমারী প্রতিনিধি মিজানুর রহমান মিনুকে শুক্রবার ইফতারির পূর্বমূহত্বে ক্ষমতাসিন দলের সন্ত্রাসীরা বেদম প্রহারসহ মারাতœক জখম করেছে।
রৌমারী থানায় লিখিত অভিযোগে জানা যায়, দৈনিক যায়যায়দিন পত্রিকার কুড়িগ্রাম জেলার রৌমারী প্রতিনিধি ও শৌলমারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান মিনু শুক্রবার শৌলমারী ইউনিয়নের বড়াইকান্দি বাজারে নুরুল ইসলামের দোকানে ইফতারি করার জন্য প্রস্ততি নিচ্ছিলাম। এসময় ২০থেকে ২৫জনের একটি মটরসাইকেল বহর সাইরেন বাজিয়ে বাজার অতিক্রম করছিল। করোনা ভাইরাসের লকডাউন না মেনে এমন বেপরোয়া গতিতে চলার জন্য আমি তাদের উদ্দেশ্যে বলি ইফতারির পূর্বমূহতে তোমরা এভাবে সাইরেন বাজাচ্ছ কেন। কিছুক্ষন পর বন্দবের ইউনিয়নের বন্দবের গ্রামের আব্দুর জব্বার(২৮), শৈলমারী ইউনিয়নের বাতার গ্রামের হুমায়ুন রশীদ সুজন(২৫), রৌমারী ইউনিয়নের মন্ডলপাড়া গ্রামের ফরহাদ হোসেন(২৮), মন্ডলপাড়া গ্রামের মারুফ আহম্মেদ শিক্ত(৩২), রৌমারী গ্রামের মিষ্টার রহমান(৩৫) ও সেতু মিয়া(৩০)সহ আরো অনেকে আমাকে পিছন থেকে অতর্কিত আক্রমন করে এলোপাতারি কিল ঘুষি মারতে থাকে। জীবন বাচাঁতে নুরুল ইসলামের দোকেনের ভীতরে আতœগোপন করি। সন্ত্রাসীরা দোকানের ঝাপের রড দিয়ে আবারো আমার উপর হামলা চালিয়ে পকেটে থাকা ১৫ হাজার টাকা ও নিককন ডিজিটাল ক্যামেরা ছিনিয়ে নেয়। আমার ব্যবহত মোটর সাইকেলটিও তারা ভাংচুর করে। আমি মাঠিতে লুঠে পড়ি। পরে স্থানীয় লোকজন ও পুলিশ আমাকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করে।
রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু মোহাম্মদ দিলওয়ার হাসান ইনাম বলেন, সাংবাদিকের উপর হামলা আসলে নেক্কার জনক। বিষয়টি আমি জেনেছি। দ্রæত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top