ছাত্রলীগের সাবেক সভাপতি ও জাগ্রত সোনারায়ের মুখ্য সমন্বয়ক শাহ আহসান হাবীব বাবুর পুজা মন্ডব পরিদর্শন

Babu.jpg


স্টাফ রিপোর্টারঃ নীলফামারী সদর উপজেলার সোনারায় ইউনিয়নের প্রায় ৩০ টি পূজা মন্ডব পরিদর্শন, সনাতন ধর্মাবলম্বীদের সাথে কুশল বিনিময় ও নিজস্ব উদ্দ্যোগে মন্ডব গুলোতে আর্থিক সহায়তা প্রদান করেন সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জাগ্রত সোনারায়ের মুখ্য সমন্বয়ক শাহ আহসান হাবীব বাবু। শুক্রবার ও রবিবার পূজা মন্ডব গুলো পরিদর্শন করেন।
পরিদর্শনকালে উপস্থিত ছিলেন জাগ্রত সোনারায়ের প্রধান সমন্বয়ক আহমেদ শরিফ স্বপন, আঞ্চলিক সমন্বয়ক শাহ আশরাফ আলী, রবিউল ইসলাম রবি, সদস্য নুর আলম ইসলাম, আব্দুস সামাদ, মহ্বুার হোসেন, মহব্বত, জাকির হোসেন,মোহাম্মদ নুরুন্নবী, রেযোয়ান আলী মিন্টু প্রমূখ।
সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জাগ্রত সোনারায়ের মুখ্য সমন্বয়ক শাহ আহসান হাবীব বাবু বলেন, দেশে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষের বসবাস। সবাই নিজ নিজ ধর্ম পালন করে। শারদীয় দর্গোৎসব শুধু বাঙালি হিন্দু সম্প্রদায়ের নয় বরং জাতি ধর্ম-বর্ণ নির্বিশেষে আমাদের জাতীয় ওক্যচেতনায় এটি একটি মহামিলনোৎসব। তাই ধর্ম যার যার, উৎসব সবার।
তিনি আরো বলেন, প্রাণঘাতী করোনা প্রতিরোধে নির্দেশনা মেনে এবং নিজে সুস্থ্য থাকা এবং সবাইকে সুস্থ্য রাখতে সামাজিক দূরত্ব রেখে দুর্গাপূজা উদযাপনের আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top