নীলফামারীর ৪টি আসনে ২৬ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ।

FB_IMG_1702944110575.jpg

রাশেদুর রহমান সুমন
স্টাফ রিপোর্টার, নীলফামারী।।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী জেলার ৪ টি আসনে ২৬ জন প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করেছেন জেলা রিটার্নিং অফিসার জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ। ১৮ ডিসেম্বর সোমবার সকাল ১১ টার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রতিদ্বন্দ্বি প্রার্থী ও প্রার্থীর প্রতিনিধির হাতে প্রতীক তুলে দেন জেলা রিটার্নিং অফিসার।

নীলফামারী ১( ডোমার ডিমলা ) থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাত জন প্রার্থী
এই আসনে মোট ভোটার সংখ্যা ৪লক্ষ ২৯ হাজার ৯৪ জন।
তৃণমূল বিএনপি থেকে অ্যাডভোকেট এম কে আলম চৌধুরী (সোনালী আঁশ) প্রতীক ,বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন থেকে জাফর ইকবাল সিদ্দিকী (নোঙ্গর)প্রতীক, বাংলাদেশ আওয়ামী লীগ থেকে আফতাব উদ্দিন সরকার নৌকা প্রতীক।স্বতন্ত্র প্রার্থী মো: ইমরান কবির চৌধুরী (ট্রাক) প্রতীক, জাতীয় পার্টি থেকে মোঃ তসলিম উদ্দিন( লাঙ্গল) প্রতীক, জাতীয় পার্টি -জেপি থেকে মো:মখদুম আজম মাশরাফি (বাইসাইকেল)প্রতীক । বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট বিএনএফ থেকে মো: সিরাজুল ইসলাম (টেলিভিশন) প্রতীক।

নীলফামারী -২( সদর) নীলফামারী সদর আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪ জন প্রার্থী এই আসনে মোট ভোটার সংখ্যা ৩ লক্ষ ৫৮ হাজার ৭৯১ জন।
বাংলাদেশ আওয়ামী লীগ থেকে আসাদুজ্জামান নূর নৌকা প্রতীক। স্বতন্ত্র প্রার্থী জয়নাল আবেদীন ট্রাক প্রতীক। বাংলাদেশ কংগ্রেস থেকে মত মোরসালিন ইসলাম ডাব প্রতীক। জাতীয় পার্টি থেকে মোঃ শাজাহান আলী চৌধুরী লাঙ্গল প্রতীক।

নীলফামারী -৩ (জলঢাকা) এই আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৮ জন প্রার্থী মোট ভোটার সংখ্যা ২ লক্ষ ৭৫ হাজার ৩শ ৪১ জন।
জলঢাকা স্বতন্ত্র প্রার্থী ফারুক কাদের কেটলি প্রতীক। স্বতন্ত্র প্রার্থী মার্জিয়া সুলতানা ঈগল প্রতীক। স্বতন্ত্র প্রার্থী মোঃ সাঈদ শামীম মোড়া প্রতীক। তৃণমূল বিএনপি থেকে মোঃ খলিলুর রহমান সোনালী আঁশ প্রতীক। বাংলাদেশ কল্যাণ পার্টি আহমদ বাদশা আলমগীর হাতঘড়ি।স্বতন্ত্র প্রার্থী মোঃ সাদ্দাম হোসেন পাভেল কাঁচি প্রতীক। স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ হুকুম আলি খান ট্রাক প্রতীক। জাতীয় পার্টি রানা মোহাম্মদ সোহেল লাঙ্গল প্রতীক।

নীলফামারী ৪ (সৈয়দপুর কিশোরগঞ্জ ) এ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৭ জন প্রার্থী এখানে মোট ভোটার সংখ্যা ৪ লক্ষ ২৬ হাজার ৮৭ জন।
জাতীয় পার্টি থেকে আহসান আদিলুর রহমান লাঙ্গল প্রতীক,বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন থেকে এম সাজিদুল করিম নোঙ্গর প্রতীক।তৃণমূল বিএনপি থেকে ডক্টর আবদুল্লাহ আল নাছের সোনালী আঁশ প্রতীক । জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ মোহাম্মদ আজিজুল হক মশাল প্রতীক। ন্যাশনাল পিপলস পার্টি থেকে মোঃ আব্দুল হাই সরকার আম প্রতীক। স্বতন্ত্র প্রার্থী মোঃ মোকসেদুল মোমিন ট্রাক প্রতীক। স্বতন্ত্র মোহাম্মদ সিদ্দিকুল আলম কাঁচি প্রতীক। নীলফামারীর ৪ আসনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চারজন এখানকার মোট ভোটার সংখ্যা ৪ লক্ষ ২৬ হাজার ৮৭ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top