নীলফামারীতে অবৈধ ভাবে জমি দখলের চেষ্টা।

রাশেদুর রহমান সুমন
স্টাফ রিপোর্টার নীলফামারী।।
শহরের হাজী মহসীন সড়ক এলাকার আপন ভাতিজা এ এন এম আদনান নওরোজ(৩৬) এর জমি দখলের চেষ্টা করার অভিযোগ উঠেছে তারই আপন ফুফু তাজনুর আফছানার(৫৮) বিরুদ্ধে। এ বিষয়ে নীলফামারী সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ভাতিজা আদনান নওরেজ (জিডি নং-৩২৫, তারিখঃ ০৬/১২/২৩)।

অভিযোগ সূত্রে জানা যায়, সদর উপজেলার ছিট ইটাখোলা মৌজার এস জে এল নং-৫৯, বিএস-৬৯, খতিয়ান নং- এসএ-৪৫, বিএস-৬১, দাগ নং-২৭১/২৭৬/২৭৭/২৭৮/৯১৩ এর মোট জমির পরিমান ১ একরের ১১.৫ এর মধ্যে ০.৫ শতক জমি পৈত্রিক সূত্রে (বন্টন দলিল মূলে ) প্রাপ্ত হয়ে দীর্ঘদিন থেকে ভোগদখল করে আসছে ভাতিজা আদনান নওরেজ।

এমতাবস্থায় গত (১ ডিসেম্বর) অভিযুক্ত ফুফু তাজনুর আফছানা উক্ত জমি জোর পূর্বক দখল করার চেষ্টা করে বলে অভিযোগ উঠেছে। এই সংবাদে ভুক্তভোগী আদনান নওরোজ জমি দখলে বাঁধা প্রদান করতে গেলে অভিযুক্ত ফুফু ভাতিজার উপর ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজসহ বিভিন্ন প্রকার ভয়ভীতি ও যে কোন সময় জমি দখল করবে বলে হুমকি প্রদান করেন বলে অভিযোগে উল্লেখ করা হয়।

অভিযোগের বিষয়ে অভিযুক্ত ফুফু তাজনুর আফছানার সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, আমি মিটিং আছি। পরে কথা হবে বলে বিষয়টি কৌশলে এড়িয়ে যান।

এ বিষয়ে নীলফামারী সদর থানার অফিসার ইনচার্জ তানভীরুল ইসলাম বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top