বিজয় দিবস উপলক্ষে শিক্ষানগরী সৈয়দপুরের প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত

131894852_.jpg


মিজানুর রহমান মিলন: নীলফামারীর সৈয়দপুরে বুধবার বিকেলে মাদক বিরোধী সভা ও প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন শিক্ষানগরী সৈয়দপুরের আয়োজনে উপজেলার বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয় মাঠে ওই ম্যাচ অনুষ্ঠিত হয়।
“খেলাধূলা করি, মাদকমুক্ত সমাজ গড়ি” এ শ্লোগানে বাঙ্গালীপুর ইউনিয়নের যুব সমাজকে সোচ্চার কর্রার প্রত্যয়ে আয়োজিত প্রীতি ভলিবল ম্যাচে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রমিজ আলম। এতে বিশেষ অতিথি ছিলেন ইংরেজি শিক্ষার অন্যতম বিদ্যাপীঠ ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ শাবাহাত আলী সাব্বু ও বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল হক খোকন । এতে স্বাগত বক্তব্য বলেন, অনুষ্ঠানের সভাপতি শিক্ষানগরী সৈয়দপুরের প্রতিষ্ঠাতা খুরশিদ জামান কাকন। অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রমিজ আলম বলেন, দেশের যুব সমাজের হাত ধরেই আমরা ১৯৭১ সালে আজকের এদিনে স্বাধীনতা যুদ্ধে বিজয় অর্জন করেছি। আমাদের সম্ভাবনাময় যুব সমাজের হাতেই ন্যস্ত বাংলাদেশের ভবিষ্যৎ। কিন্তু মাদকের ভয়াল থাবায় যুব সমাজের অনেকেই বিপথগামী হচ্ছে। সমাজে বিশৃঙ্খলা সৃষ্টির কারণ হচ্ছে মাদক। এ জন্য আমাদের নিজেদেরকে সচেতন হতে হবে এবং অন্যদের সজাগ করতে হবে। সমাজের সকলের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমেই মাদকের বিস্তার রোধ করা সম্ভব।
ইন্টারন্যাশনাল স্কুলের সহযোগিতায় অনুষ্ঠিত এই প্রীতি ম্যাচে সবুজ দলকে ১-০ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় লাল দল। প্রীতি ম্যাচে লাল দলের কাকন ও সবুজ দলের মোক্তাসিন যৌথভাবে সেরা খেলোয়াড় নির্বাচিত হন।
ম্যাচ শেষে প্রধান অতিথি চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে পুরষ্কার তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top