৪৯ রান করে ফিরলেন মাহমুদউল্লাহ, জানান দিলেন ফুরিয়ে যাননি

Screenshot_20230923-2117292.png


সেই মার্চে ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের সিরিজ খেলার পর আর জাতীয় দলের হয়ে মাঠে নামা হয়নি মাহমুদউল্লাহ রিয়াদের। বিশ্রামের কথা বলে দলের বাইরে রাখা হলেও সবশেষ এশিয়া কাপের দল ঘোষণার সময় প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানান, দল থেকে বাদ মাহমুদউল্লাহ।

এরপর নানা আলোচনা-সমালোচনা হয়েছে টিম ম্যানেজমেন্ট আর নির্বাচকদের নিয়ে। মানব বন্ধনও হয়েছে রিয়াদকে ফেরানোর দাবিতে। বিশ্বকাপ দলে রিয়াদের থাকা না থাকা এখনো অনিশ্চিত। তবে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজটা তার জন্য ‘এসিড টেস্ট’।

ভালো খেললে পেয়েও যেতে পারেন বিশ্বকাপে খেলার টিকিট। কিন্তু দুর্ভাগ্য, কিউইদের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডে পরিত্যক্ত হওয়ায় নামা হয়নি ব্যাট হাতে।

দ্বিতীয় ওয়ানডেতে আজ ব্যাটিং করার সুযোগ আসে ছয় নম্বরে। বাংলাদেশ দলে ছয় আর সাত নম্বর পজিশন নিয়ে যত আলোচনা-সমালোচনা, সেটি হয়তো এবার একটু হলেও কমবে।

ব্যাট করতে নেমে দলের বিপাকে আগলে রাখেন একপাশ। লকি ফার্গুসন, ইশ সোধিদের বিপক্ষে দারুণ লড়াই করলেও ক্যারিয়ারের ২৮তম ফিফটির দেখা পাননি মাত্র ১ রানের জন্য। ৬৪.৪৭ স্ট্রাইক রেটে ৭৬ বলে ৪টি চার ও ১ ছক্কায় ৪৯ রান করে কোল ম্যাককনির বলে শর্ট ফাইন লেগে ক্যাচ দিয়ে ফিরলেও জানান দিয়ে রাখলেন, ফুরিয়ে জাননি তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top