নীলফামারীতে এমপি নূরের খাদ্য সহায়তা পেলো হরিজনসহ ১৮৬ পরিবার

oooooooooooooo.jpg


স্টাফ রিপোর্টারঃ নীলফামারী-২ (সদর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের খাদ্য সহায়তা প্রদানের কার্যক্রম অব্যাহত রয়েছে। শুক্রবার(৮মে) সকাল ১১টায় উপজেলা পরিষদ সড়কের উয়ঙ্কুর বিদ্যাপীঠ চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে নিজস্ব তহবিল থেকে ১৮৬ কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এদের মধ্যে ১০০ কুষ্ঠ রোগী (সুস্থ্) ও হরিজন (বাঁসফোর) ৮৬ পরিবার। সামগ্রীর মধ্যে রয়েছে চাউল, মসুর ডাল, লবন, মিষ্ঠি কুমড়া ও একটি সাবান।
বিতরণের সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুজার রহমান, সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, পৌর আওয়ামীলীগের সভাপতি মসফিকুর ইসলাম রিন্টু, সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ সরকার, সংসদ সদস্য নূরের ব্যাক্তিগত সহকারী তরিকুল ইসলাম প্রমূখ।
সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান জানান, নূর ভাইয়ের পক্ষ থেকে পঞ্চম বারের মতো এলাকায় ত্রাণ সহায়তা প্রদান করা হয়। এর মধ্যে প্রথমবার দুই হাজার ৭০০, দ্বিতীয় বার দুই হাজার ৯০০, তৃতীয়বার দুই হাজার ৫০০, চতুর্থবার ৪০০ ও এবার ১৮৬ পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়। এছাড়াও হটলাইনে ৩৫০ মধ্যবিত্ত পরিবারের ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া হয়েছে।
এসব ছাড়াও মসজিদের ঈমাম, মন্দিরের পুরোহিত ও গির্জার সেবকদের সব মিলিয়ে দুই হাজার ৫০০ পরিবারকে সহায়তা দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top