নীলফামারীতে নিক্সনের অতর্কিত হামলায় আবুজার রহমান আহত : হামলাকারী কারাগারে


স্টাফ রিপোর্টারঃ নীলফামারীতে অতর্কিত হামলায় গুরুতর আহত হয়েছেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবুজার রহমান। রবিবার (২০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে জেলা শহরের বাবুপাড়া আলমগীরের মোড়ে ঘটনাটি ঘটে। তিনি বর্তমানে নীলফামারী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে রাতেই হামলাকারী নাহিদুল ইসলাম নিক্সনকে শহরের আলমগীরের মোড় এলাকা থেকে গ্রেফতার করে। আহত আবুজার রহমান সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন। অপরদিকে, একই সময়ে নাহিদুল ইসলাম নিক্সন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ছিলেন।
হাসপাতালে চিকিৎসাধীন আবুজার রহমান বলেন, আমি রিক্সাযোগ নিজ বাড়ি ফিরছিলাম। পথে আলমগীরের মোড়ে পৌঁছালে নিক্সন একটি রড নিয়ে অর্তকিত ভাবে আমার ওপর হামলা চালায়। আমাকে বহনকারী রিক্সাচালকের চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। নিক্সনের সঙ্গে আমার দলীয় বা ব্যক্তিগত কোনও বিরোধ নেই। হামলা চালানোর সময় সে বার বার বলছিল ব্যাটা আমাকে টাকা দে।
নীলফামারী সদর থানার পরিদর্শক (তদন্ত) মাহমুদ-উন নবী বলেন, এঘটনায় সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান বাদি হয়ে একজনকে আসামী করে মামলা দায়ের করেছেন।
নীলফামারী সদর থানা ওসি কেএম আজমিরুজ্জামান জানান, সোমবার(২১ সেপ্টেম্বর) দুপুরে নিক্সনকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।
নীলফামারী জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. অমল চন্দ্র রায় বলেন, ‘আবুজার রহমান ডান হাতের কব্জি, বাম চোখ ও নাকে আঘাত পেয়েছেন। তবে বর্তমানে তিনি আশঙ্কামুক্ত’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top