নদী পার হতে গিয়ে নিখোঁজ কৃষক

Kesorgong.jpg


কিশোরগঞ্জ প্রতিনিধি: নদী পার হতে গিয়ে নিঁখোজ হয়েছে এক কৃষক। নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার চাড়ালকাটা নদী পার হওয়ার সময় বুধবার বিকালে এ ঘটনা ঘটে। উপজেলার পুটিমারী ইউনিয়নের শালটিবাড়ি সরকারপাড়া গ্রামের মহসিন আলীর পুত্র মহির উদ্দিন (৩৫) বুধবার বিকালে কচুকাটা এলাকায় কাজ শেষে সহোদর ভাইসহ তিনজন চাড়ালকাটা নদীর পার হওয়ার জন্য নদীতে নামে। দুইজন নদী পার হতে পারলেও মহির উদ্দিন নদীর পানিতে তলিয়ে যায়।
খবর পেয়ে কিশোরগঞ্জ ফায়ার সাভির্সের একটি দল এলাকাবাসীদের সহযোগিতায় নিখোঁজ ব্যক্তিকে সন্ধ্যা পর্যন্ত খোজাঁখুজি করে। অন্ধকার হওয়ায় উদ্ধার কাজ ব্যাহত হয়। আগামীকাল সকালে আবারও উদ্ধার কাজ শুরু করা হবে বলে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার রেদওয়ানুজ্জামান জানান।
তিনি আরও জানান, নিখোঁজের খবর পেয়ে রংপুর ফায়ার সার্ভিস ডুবুরী দলকে খবর দেয়া হয়েছে। তারা গাইবান্ধায় একটি উদ্ধার কাজে ব্যবস্থায় থাকায় আসতে পারেনি। রংপুরে ফিরে আগামীকাল সকালে আসলে আবারও উদ্ধার কাজ শুরু করা হবে।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল জানান, সহোদর দুই ভাইসহ তিন জন নদী পার হওয়ার সময় দুইজন পার হতে পারলেও ওই ব্যক্তি পানিতে তলিয়ে যায়। কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ও এলাকাবাসী অনেক খোজাঁখুজি করেছে। অন্ধকার হওয়ায় উদ্ধার কাজ বন্ধ আছে। রংপুরের ডুবুরী দলটি গাইবান্ধা থেকে আসলে আবারও উদ্ধার কাজ শুরু হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top