চাড়ালকাটা নদীতে ডুবে যাওয়া কৃষকের লাশ ১৯ ঘন্টা পর উদ্ধার

লাশ-উদ্ধার-300x139-1.jpg


কিশোরগঞ্জ প্রতিনিধিঃ নদী পার হতে গিয়ে নিঁখোজের ১৯ ঘন্টা পর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের রংপুর ইউনিটের এক দল ডুবুরী। নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার চাড়ালকাটা নদী পার হওয়ার সময় বুধবার বিকালে ওই কৃষক নদীর পানিতে ডুবে যায়।
উপজেলার পুটিমারী ইউনিয়নের শালটিবাড়ি সরকারপাড়া গ্রামের মহসিন আলীর পুত্র মহির উদ্দিন (৩৫) গত বুধবার বিকালে কচুকাটা এলাকায় কাজ শেষে সহোদর ভাইসহ তিনজন চাড়ালকাটা নদীর পার হওয়ার জন্য নদীতে নামে। দুইজন নদী পার হতে পারলেও মহির উদ্দিন নদীর পানিতে তলিয়ে যায়।
খবর পেয়ে কিশোরগঞ্জ ফায়ার সাভির্সের একটি দল এলাকাবাসীদের সহযোগিতায় নিখোঁজ ব্যক্তিকে সন্ধ্যা পর্যন্ত খোজাঁখুজি করে। অন্ধকার হওয়ায় উদ্ধার কাজ বন্ধ করে। বৃহস্পতিবার সকাল থেকে ওই ব্যক্তিকে উদ্ধারের কাজ শুরু করে রংপুর ফায়ার সার্ভিসের একটি ডুবুরী দল।
দুপুর ২ টার দিকে প্রায় ১৯ ঘন্টা পর ওই কৃষককে উদ্ধার করতে সক্ষম হয় দলটি। এ বিষয়টি নিশ্চিত করেছে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার রেদওয়ানুজ্জামান।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল জানান, সহোদর দুই ভাইসহ তিনজন নদী পার হওয়ার সময় দুইজন পার হতে পারলেও ওই ব্যক্তি পানিতে তলিয়ে যায়। পরে রংপুরের ডুবুরী দলটি নদী থেকে ওই কৃষকের লাশটি উদ্ধার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top