সৈয়দপুরে ২৬ টন পলিথিন জব্দ, ৬ লাখ টাকা জরিমানা

1598-Pic-2.jpg


এসএপ্রিন্সঃ নীলফামারীর সৈয়দপুরে র‌্যাব-১৩ এর সহযোগিতায় অভিযান চালিয়ে ২৬ মেট্রিক টন পলিথিন জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় তিন ব্যবসায়ীর প্রত্যেককে ২ লাখ টাকা মোট ৬ লাখ টাকা জরিমানা করা হয়েছে।
গোপন সংবাদের ভিত্তিতে সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রমিজ আলম সৈয়দপুর থানা পুলিশের সহযোগিতায় শনিবার (২২ আগস্ট) দিনব্যাপী শহরের বিচালীহাটির কয়েকটা গোডাউনে অভিযান চালায়।
এসময় তিনটি গোডাউন থেকে ২৬ মেট্রিক টন নিষিদ্ধ পলিথিন জব্দ করে। উৎপাদন ও বাজারজাত করনের অভিযোগে তিন পলিথিন ব্যবসায়ীর প্রত্যেকের ২ লাখ টাকা করে মোট ৬ লাখ টাকা জরিমানা করা হয়।
এরা হচ্ছেন, শহরের ইসলামবাগ এলাকার শেখ হাবিবুল্লাহর ছেলে শেখ আজহারুল্লাহ (২৮), বাঁশবাড়ির নাসির উদ্দিন (৬০) ও ইসলামবাগ এলাকার ওমর আলীর ছেলে আবুবকর সিদ্দিক (৩৪)।
র‍্যাব-১৩, রংপুর এর অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। অভিযানের সময় পরিবেশ অধিদপ্তরের পরিদর্শক কাজী সাইফুদ্দিন উপস্থিত ছিলেন।
সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রমিজ আলম জানান, পলিথিন ও মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে। কোনো অবস্থাতেই কাউকে ছাড় দেওয়া হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top