কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

লাশের-ছবি.jpg

নীলফামারীর ডিমলায় মল্লিকা রানী (১৮) নামে এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২০ আগস্ট) রাত ৯টার দিকে উপজেলার গয়াবাড়ি ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। মল্লিকা ওই এলাকার মৃত বিরেন্দ্র নাথ রায়ের মেয়ে এবং গয়াবাড়ি স্কুল অ্যান্ড কলেজের ছাত্রী। ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায়, মল্লিকারা চার বোন। এরমধ্যে তিনজনের বিয়ে হয়েছে। তাদের মা মানসিক ভারসাম্যহীন। মল্লিকা তার মাকে নিয়ে নিজ বাড়িতে বসবাস করতেন। তাদের সংসার ও মল্লিকার লেখাপড়ার খরচ চলতো অন্যের বাড়িতে মায়ের কাজ করা টাকায় ও মল্লিকার নিজের টিউশনির আয় দিয়েই।

মঙ্গলবার দুপুরে ঘরের ভেতরে আড়ার সঙ্গে ওড়না পেচানো অবস্থায় মল্লিকার ঝুলন্ত লাশ দেখতে পান তার মা। তিনি চিৎকার করলে এলাকাবাসী ছুটে এসে পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই দিন রাত ৯টায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে গয়াবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সামসুল হক বলেন, ‘মেয়েটি টিউশনি করে নিজের লেখাপড়ার খরচ ও সংসার চালাতো। মঙ্গলবার দুপুরে তার নিজ শোবার ঘরে গলায় ওড়না পেচানো অবস্থায় তার ঝুলন্ত লাশ পাওয়া যায়। কী কারণে সে আত্মহত্যা করলো, তা বলা মুশকিল।’

ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ বিষয়টি নিশ্চিত করে বলেন,‘এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে। মল্লিকার মরদেহ নীলফামারী সদর হাসপাতালের মর্গে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top