নীলফামারী সদরের ৪টি ইউনিয়নের ভূমিহীন ও গৃহহীন পরিবাররা পাচ্ছেন ঘর

12517.jpg


এসএপ্রিন্স: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী(মুজিববর্ষ) উপলক্ষে নীলফামারী সদর উপজেলার চারটি ইউনিয়নে প্রথম পর্যায়ে ও গৃহহীন ৭৫ পরিবারের প্রত্যেককে ১লাখ ৭১হাজার টাকা ব্যয়ে খাস জমিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ঘর নির্মান করে দেয়া হচ্ছে। শুক্রবার বিকেলে সদর উপজেলার টুপামারী ইউনিয়নে সুখধন গ্রামে ঘর নির্মাণ কাজের আনুষ্ঠানিক ভাবে ভিত্তি স্থাপন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী।
এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আক্তার, সহকারী কমিশনার(ভুমি) বেলায়েত হোসেন, উপজেলা প্রকৌশলী নুর উদ্দিন আহমেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রিয়াজুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সান্তনা চক্রবর্তী ও টুপামারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মছিরত আলী শাহ উপস্থিত ছিলেন।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) এলিনা আক্তার বলেন, মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের পুর্ণবাসন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় প্রথম পর্যায়ে ৭৫টি ঘর বরাদ্দ পাওয়া গেছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ইতিমধ্যে বাস্তবায়নে কাজ শুরু হয়েছে।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রিয়াজুল ইসলাম জানান, নীলফামারী সদর উপজেলার টুপামারী ইউনিয়নের ১০টি, রামনগর ইউনিয়নের ৩০টি, কুন্দপুকুর ইউনিয়নের ১৫টি ও লক্ষীচাপ ইউনিয়নের ২০টি ভূমিহীন ও গৃহহীন পরিবার প্রধানমন্ত্রীর দেয়া ঘরে পুর্ণবাসিত হচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top