ডোমারে কিস্তির টাকা তুলতে গিয়ে বখাটের ছুরিকাঘাতে মৃত্যু

26-4.jpg


ডোমার(নীলফামারী) প্রতিনিধি: জেলার ডোমারে আশা এনজিওর কিস্তির টাকা তুলতে গিয়ে বখাটের ধারালো ছুড়ির আঘাতে দুই এনজিও কর্মকর্তাকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আহত দুই এনজিও অফিসারের অবস্থায় সংকটাপন্ন।
রবিবার দুপুরে উপজেলার সোনারায় ইউনিয়নের ৮ নং ওয়ার্ড চাকধাপাড়ার আফজাল হোসেনের বাড়ীতে ঘটনাটি ঘটে। সোনারায় ইউনিয়নের প্রথম আলো গ্রুপের দলনেতা চাকধাপাড়া গ্রামের আফজাল হোসেনের স্ত্রী সুফিয়া বেগম জানান, রবিবার দুপর ১২টার দিকে আশা এনজিও এর লোন অফিসার সিরাজুল ও আলিফ সাহেব আমাদের বাড়ীতে আসেন কিস্তির টাকা তোলার জন্য।
৪২ জন সদস্যর মধ্যে ৩২ জন সদস্য কিস্তির টাকা দেওয়ার পরেই বৃষ্টি শুরু হলে আমি আলিফ ও সিরাজুল সাহেবকে ঘড়ে বসতে দিয়ে ধান তুলতে যাই। এ সময় পাশের বাড়ীর জালাল উদ্দিনের বখাটে ছেলে মোস্তাকিন রহমান(৩০) ধারালো ছুড়ি নিয়ে ঐ ঘড়ের মধ্যে প্রবেশ করে দরজা আটকিয়ে দেয়।
এ সময় আমার ছেলে অষ্টম শ্রেনীর ছাত্র গোলাম রাব্বি আমাকে চিৎকার করে ছুড়ি নিয়ে মোস্তাকিনের ঘড়ে যাওয়ার কথা বললে আমি চিৎকার শুরু করি। আমার চিৎকার শুনে আমার দেবর ইয়াছিন আলী দৌড়ে বাসায় আসলে আমি ও ইয়াসিন ঘড়ের টিনের বেড়া ভেঙ্গে ঘড়ে প্রবেশ করি।
এ সময় আলিফ সাহেব রক্তাত্ব অবস্থায় আমার গায়ে হেলে পরে। আর সিরাজুল সাহেবের একহাত দিয়ে রক্ত ঝরছে। এ সময় মোস্তাকিন দরজা খুলে পালিয়ে যায়। আমি কাপড় দিয়ে আলিফ সাহেবের মাথা বেধে দিয়ে অটো ভ্যানে করে দুইজনকে বোড়াগাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য তাদের রংপুরে নেওয়ার পরামর্শ দেয়।
সুফিয়া বেগম জানান, আলিফের মাথায় একাধিক ছুরিকাঘাত করা হয়েছে। ছুড়িকাঘাত করা হয়েছে হাতে ও পায়ে। তার মাথা, হাত ও পা দিয়ে রক্তাক্ত রক্ত ছরছে। আর সিরাজুল সাহেবের হাতের কব্জিতে ধারালো ছুড়ি দিয়ে আঘাত করায় তার হাত দিয়েও প্রচুর রক্তক্ষরন হচ্ছে।
নীলফামারী জেলা আশা”র আর এম আবু বক্কর সিদ্দিক জানান, তাদের লোন অফিসার আলিফ ও সিরাজুল কিস্তির টাকা তোলার জন্য সোনারায়ের চাকধা পাড়ায় গেলে মোস্তাকিন নামে এক যুবক ধারালো অস্ত্র দিয়ে আলিফের মাথায় একাধিকবার চোট মারে। এতে তার মাথা কেটে গিয়ে প্রচুর রক্তক্ষরন হচ্ছে। সিরাজুলের হাতে চোট মারায় তার হাতের অবস্থাও নাজুক অবস্থায়।
আমাদের সোনারায় ব্রাঞ্চ অফিসার হামিদুল ইসলাম তাদের রংপুরে নিয়ে যাচ্ছেন বলেও জানিয়েছেন তিনি। সোনারায় ব্রাঞ্চ অফিসার হামিদুল ইসলামের সাথে বিকাল সাড়ে চারটার দিকে কথা হলে তিনি জানান, এই মাত্র রংপুরে আসা হলো।
তাদের হাসপাতালে ভর্তি করানো হচ্ছে। ডোমার থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অপরাধীকে আটকের চেষ্টা চালানো হচ্ছে। ঘটনাস্থলে পুলিশটিম রয়েছে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top