নীলফামারীতে বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসায় জাতির পিতাকে স্মরণ

2-29.jpg


এসএপ্রিন্সঃ বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসায় নীলফামারীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করা হয়েছে ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে। সুর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী বেসরকারী স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালনের আনুষ্ঠানিকতা শুরু হয়।
পরে সকাল নয়টায় শহরের বঙ্গবন্ধু চত্বরে জাতির পিতার ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করা হয় জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, সদর উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, জেলা আওয়ামীলীগ, নীলফামারী পৌরসভাসহ বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠান, সংগঠনের উদ্যোগে।
শ্রদ্ধা নিবেদন শেষে এক মিনিট নিরবতা পালন এবং মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন বড় মসজিদের ইমাম মাওলানা খন্দকার আশরাফুল হক।
পরে শোক সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী। এতে পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ। বঙ্গবন্ধু চত্বরে নীলফামারী পৌরসভার উদ্যোগে জাতির পিতার জীবনী পরিদর্শণ করেন অতিথিগণ।
এদিকে জেলা আওয়ামীলীগের উদ্যোগে শোক র‌্যালি শেষে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top