আমরা সর্বদাই উন্নয়নের পক্ষে ছিলাম,আছি এবং থাকব-বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান নূর।

received_603061771946252.jpeg

রাশেদুর রহমান সুমন

আমাদের চিন্তা-চেতনাই হচ্ছে দেশ ও দেশের মানুষের উন্নয়ন করা, আমরা সর্বদাই উন্নয়নের পক্ষ্যে ছিলাম আছি ও ভবিষ্যতেও থাকবো। ভোটে প্রার্থীতা করার অধিকার সব রাজনৈতিক দলের রয়েছে, কিন্তু উন্নয়ন করার প্রয়াস আর মানসিতা ক’জনের মধ্যে আছে? বলেছেন সাবেক সংস্কৃতিক বিষয়ক মন্ত্রণায়ের মন্ত্রী, টানা ৪ বারের সংসদ সদস্য নীলফামারী-২ আসনে ৫ম বারের মত আওয়ামী লীগ মনোনীত জাতীয় সংসদ সদস্য প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান নূর।

মঙ্গলবার(২৬ ডিসেম্বর) সদর উপজেলার ইটাখোলা ইউনিয়নস্থ নাহিন এগ্রোর আয়োজনে সাধারণ ভোটারদের সাথে নির্বাচনী গণসংযোগকালে এসব কথা বলেন তিনি। 

তিনি আরোও বলেন, বাংলাদেশ স্বাধীন হওয়ার আজ ৫২ বছর, আওয়ামী লীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা টানা ৩ বারের সফল প্রধানমন্ত্রী। তিনি মাত্র ১৫ বছরে দেশে যে উন্নয়নের বিপ্লব ঘটিয়েছেন,বিগত ৩৮ বছরেও এদেশের কোন প্রধানমন্ত্রী তা করতে পারেননি। ২০০১ সালে আমরা (আওয়ামী লীগ)ক্ষমতায় আসতে পারিনি, কিন্তু আপনাদের ভোটাধিকারের মাধ্যমে আমি প্রথমবারের মত সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলাম,তখন আমরা তো সংসদ বয়কট করিনি, আমরা যথা নিয়মেই সংসদে গিয়েছিলাম। সে সময় বিরোধীদলের বেগম জিয়া প্রধানমন্ত্রী ছিলেন। তিনি (বেগম জিয়া) ক্ষমতায় আসার পরপরেই কোন যুক্তিযুক্ত কারণ ছাড়াই বন্ধ করেন দিয়েছিলেন নীলফামারীর উত্তরা ইপিজেড, কারণ নীলফামারীর উত্তরা ইপিজেডটি মানবতার মা আমাদের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করেছিলেন। সেসময় আমরা সরকারের তরফ থেকে নীলফামারীর উন্নয়নের জন্য কোন সহযোগিতা পাইনি। আমার ব্যক্তিগত অর্থে যতটুকু পেরেছি, নীলফামারীর গণমানুষের উন্নয়নের লক্ষ্যে কাজ করেছি। এর পর ২০০৯ সালে জনগণের ভোটাধিকারের মাধ্যমে আবারও ক্ষমতায় এসে নীলফামারীর উত্তরা ইপিজেড পুনরায় চালু করেন জননেত্রী শেখ হাসিনা। আজ সেই ইপিজেডে নীলফামারীর প্রায় ৫০ হাজার লোকের কর্মসংস্থান হয়েছে। নীলফামারীর সাধারণ মানুষ আমাকে পরপর ৪বার নীলফামারী-২ আসনে সংসদ সদস্য নির্বাচিত করেছেন বিধায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সহায়তায় নীলফামারীর উন্নয়নের পক্ষ্যে থাকতে পেয়েছি। নীলফামারীর মানুষ আজ স্বয়ংসম্পুর্ণ, যতদিন বেঁচে আছি, নীলফামারীর উন্নয়নের সারথী হয়েই থাকবো ইনশাআল্লাহ”।   

নাহিন এগ্রোর চেয়ারম্যান ফরহাদ নওরোজ নাহিন এর সভাপতিত্বে উক্ত গণসংযোগে জেলা, উপজেলা ও সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগসহ সহযোগি অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে, আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে নীলফামারী-২ আসনে নৌকা প্রতিকে নির্বাচনী মাঠে জনগণের ব্যাপক সাড়া ও আস্থা অর্জনের কথাও গণসংযোগে জানান নীলফামারী-২ আসনে নৌকা প্রতিকে টানা ৪ বারের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান নূর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top