নীলফামারীতে নারী সহ ৪ ভুয়া ডিবি গ্রেফতার।

received_2052842938434843.jpeg

রাশেদুর রহমান সুমন

নীলফামারীতে গতকাল এক নারীসহ ৪ ভুয়া ডিবি পুলিশকে গ্রেফতার করেছে নীলফামারী থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, সৈয়দপুর উপজেলার  বোতলাগাড়ী (পার্ট) (পূর্ব বোতলাগাড়ী ডাঙ্গাপাড়া) গ্রামের বাফাজ উদ্দিনের ছেলে নুর আমিন ওরফে নুর বাবু (৩৬), একই উপজেলার কয়া গোলাহাট দক্ষিন (গোলাহাট ২নং ক্যাম্প) এলাকার জাহাঙ্গীরের ছেলে রাসেল (২৪), বোতলাগাড়ী (পার্ট) (ডাঙ্গাপাড়া) গ্রামের আমিনুল ইসলামের স্ত্রী লাভলী আক্তার (৪৫) এবং সদর উপজেলার কাদিখোল (ঢেলাপীর ) এলাকার সামসুল আলমের ছেলে জয়নুল ইসলাম (৪২)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ০৭ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ০৭টার দিকে অজ্ঞাতনামা ০৪/০৫ জন ব্যক্তি সাধারণ পোশাক পড়ে অত্র মামলার বাদী পূর্ব চড়াইখোলা চৌধুরীপাড়া গ্রামের গোলাপ হোসেনের ছেলে মো. আরিফ এর টেক্সটাইল জনতা ব্যাংক সংলগ্ন ভাড়া বাড়ীতে প্রবেশ করে এবং তারা নিজেদের নীলফামারী জেলার ডিবি পুলিশ বলে পরিচয় দেয়। বাদী তাদেরকে তার বাড়িতে আসার কারণ জিজ্ঞাসা করলে উত্তরে ডিবি পুলিশ পরিচয়দানকারীরা বাদীকে জানায়, তোমার নামে কিছু তথ্য আছে। আমরা তোমার শয়ন ঘর তল্লাশী করবো বলে বাদীর শয়ন ঘরে ঢুকে এবং বাদীর বাসার দুইটি এন্ড্রোয়েড ফোন, একটি ল্যাপটপ সহ নগদ ২,৮০,০০০/- টাকাসহ মোট ৩,৫৬,০০০/- টাকা নিয়ে ডিবি অফিসের কথা বলে অত্র মামলার বাদীকে মোটর সাইকেলে জোর পূর্বক উঠিয়ে অপহরণ করে নিয়ে একটি অজ্ঞাত বাড়ীতে বাদীকে ছেড়ে দেয়ার নাম করে আরও ৫ লক্ষ টাকা দাবী করে। অন্যথায় বাদীকে মাদক মামলা দিয়ে চালান দেয়াসহ হত্যার হুমকী ও চর থাপ্পর মারে। পরবর্তীতে বাদী ওই ডিবি পুলিশ পরিচয় দানকারী আটককৃত ব্যক্তিদের বিকাশের মাধ্যমে আরও ৬৫ হাজার টাকা প্রদান সাপেক্ষ্যে নিজেকে ওই ডিবি পুলিশ পরিচয়কারীদের হাত থেকে মুক্ত করে। পরবর্তীতে বাদী থানায় মামলা করে।

এ বিষয়ে জানতে চাইলে, নীলফামারী থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম জানান, “বাদীর লিখিত এজাহার থানায় প্রাপ্ত হয়ে আসামীর শ্রেণীভুক্ত ভুয়া ডিবি পুলিশ পরিচয়দানকারী ব্যক্তিদের গ্রেফতার করা হয়েছে। যার মামলা নম্বর ২৮, তারিখ- ২৯ ডিসেম্বর”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top