নীলফামারীতে জেলা প্রশাসন ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের যৌথ আয়োজনে জন্মাষ্টমী উদযাপিত

Pic-Nil...04.jpg

নীলফামারীতে ধর্মীয় ভাবগম্ভীর্য এবং আনন্দ উৎসবের মধ্যদিয়ে ভগবান শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী উদযাপিত হয়েছে।
এ উপলক্ষে শুক্রবার সকাল ১১টার দিকে জেলা প্রশাসন ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট যৌথ আয়োজনে কেন্দ্রীয় শ্রী শ্রী আনন্দময়ী কালিবাড়ী চত্বর থেকে একটি মঙ্গল শোভাযাত্রা বের করে।
এতে সনাতধর্মালম্বী সম্প্রদায়ের সংগঠন জেলা ও উপজেলা পূজা উদযাপন পরিষদ, জেলা ও উপজেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ, কেন্দ্রী শ্রী শ্রী আনন্দময়ী কালিবাড়ী মন্দির কমিটিসহ বিভিন্ন সংগঠনসহ সনাতন ধর্মালম্বী কয়েক হাজার মানুষ অংশ গ্রহণ করেন।
মঙ্গল শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শ্রী শ্রী আনন্দময়ী কালিবাড়ী চত্বরে আলোচনা সভায় মিলিত হয়।
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের জেলা সভাপতি অক্ষয় কুমার রায়ের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তৃতা দেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী।
হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক সুধীর রায়ের উপস্থাপনায় এসময় পৌরসভা মেয়র দেওয়ান কামাল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার এবিএম আতিকুর রহমান, জেলা সিপিবির সাধারণ সম্পাদক শ্রীদাম দাস, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তী, নারী ভাইস চেয়ারম্যান শান্তনা চক্রবর্তী, হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মৃণাল কান্তি রায়, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সহকারী পরিচালক ইন্দ্রজিৎ রায় প্রমুখ।
আলোচনা সভা শেষে সেখানে দেশ ও মানুষের কল্যাণে বিশেষ প্রার্থনা করে ভক্তদের মাঝে প্রসাদ বিতরণ করা হয়।
একই ভাবে জেলার সৈয়দপুর, ডোমার, ডিমলা, জলঢাকা ও কিশোরগঞ্জ উপজেলায় উপজেলা প্রশাসনের উদ্যোগে কৃষ্ণের শুভ জন্মাষ্টমী উদযাপিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top