ইজিবাইক থেকে নদীতে পড়ে ২ শিশু নিখোঁজ

1a4fc8e8f3ce01eb842c3f808246c18c-5eff448559b19.jpg


স্টাফ রিপোর্টারঃ নীলফামারীর ডোমারে ব্যাটারিচালিত ইজিবাইক থেকে নদীতে ছিটকে পড়ে ভাই-বোন নিখোঁজ রয়েছে। এ ঘটনায় অপর এক শিশুকে উদ্ধার করা হয়েছে। নিখোঁজ শিশু দুটি উপজেলার জোড়াবাড়ি গ্রামের রব্বানীর ছেলে ও মেয়ে। ডোমার ফায়ার সর্ভিসের ইনচার্জ ফরহাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেন।
শুক্রবার (৩ জুলাই) বেলা ১টার দিকে উপজেলার গোমনাতী-আমবাড়ি সড়কের ভাঙা ব্রিজ নামক দেওনাই নদীতে এ ঘটনা ঘটে। এলাকাবাসীসহ ডোমার ফায়ার সার্ভিস এবং ফায়ার সার্ভিসের রংপুর বিভাগীয় ডুবুরি দল এসে নিখোঁজ দুই শিশুকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।
জানা যায়, উপজেলার জোড়াবাড়ি গ্রামের মজিবর রহমানের স্ত্রী রওশনারা বেগম (৫৫) তার ছোট মেয়ের দুই সন্তান লিপু (১০) ও নূরে জান্নাত মনিসহ (৫) বড় মেয়ের বাড়ি গোমনাতী বেড়াতে যান। ঘটনার সময় তারা বড় মেয়ের ৬ বছরের ছেলে মনোয়ার হোসেনসহ ব্যাটারিচালিত ইজিবাইকে করে জোড়াবাড়ি গ্রামে ফিরছিলেন। পথে ওই ব্রিজের ভাঙা অংশে ইজিবাইকটির একটি চাকা পড়ে গেলে তা একদিকে হেলে যায়। এতে ইজিবাইক থেকে তিন শিশু নদীতে পড়ে যায়। এ অবস্থায় ইজিবাইকে থাকা নানী রওশনারা বেগমও নদীতে ঝাপিয়ে পড়েন। তিনি তার বড় মেয়ের ছেলে মনোয়ার হোসেনকে উদ্ধার করতে পারলেও ছোট মেয়ের দুই সন্তানকে খুঁজে পাননি।
এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে শতশত মানুষ জাল নিয়ে উদ্ধার কাজে নদীতে নেমে পড়েন। বিকাল সাড়ে ৪টার দিকে রংপুর হতে ডুবুরি দল এসেও উদ্ধার কাজে অংশ নেয়।
এদিকে ডোমার ফায়ার সর্ভিসের ইনচার্জ ফরহাদ হোসেন জানান, নদীতে প্রচণ্ড স্রোত। রংপুর হতে তাদের ডুবুরি দল এসে উদ্ধার কাজ শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top