কিশোরগঞ্জ উপজেলায় আরো ১ ব্যক্তির করোনা পজেটিভ নিয়ে মৃত্যু

35d.jpg


বিশেষ প্রতিনিধিঃ করোনায় নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার গোলাম মোস্তফা নামে এক ব্যক্তি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা অবস্থায় মারা গেছে। রবিবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সার্জিক্যাল বিভাগে চিকিৎসারত অবস্থায় মৃত্যু হলেও আজ মঙ্গলবার তার শরীরে করোনা ছিল বলে ফলাফল আসে।
উপজেলার বড়ভিটা ইউনিয়নের সোহরাব মাস্টারের পাড়ার আঃ রহমানের পুত্র গোলাম মোস্তফা (৬২) অসুস্থ্য হলে তাকে শনিবার (২৫ এপ্রিল) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার শরীরে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিলে রবিবার (২৬ এপ্রিল) নমুনা সংগ্রহ করা হয় এবং ওই দিনেই তার মৃত্যু হয়। তার নমুনার ফলাফল আজ মঙ্গলবার সন্ধ্যায় পজেটিভ আসে। চিকিৎসারত অবস্থায় গোলাম মোস্তফার সাথে তার দুই ছেলে ছিল। তারা দু’জনেই ঢাকায় গার্মেন্টে চাকুরী করেন বলে সূত্র জানায়। এছাড়া মৃত্যু ব্যক্তি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে সার্জিক্যাল বিভাগে ডাঃ শাহজাহান বসুনিয়ার তত্তাবধানে ছিল বলে জানা গেছে। কিশোরগঞ্জ উপজেলায় এ পর্যন্ত ৩ ব্যক্তির করোনা পজেটিভ সনাক্ত হলো।
উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ জানান, আজ মঙ্গলবার সন্ধ্যার পর রংপুর থেকে আমাকে বিষয়টি নিশ্চিত করা হয়। তার সংস্পর্শে আশা ব্যক্তিদের চিহিৃত করে কোয়ারেন্টাইনে নেয়ার ব্যবস্থা করা হচ্ছে। এছাড়া আশপাশের বাড়িও লকডাউন করাও হবে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top