নীলফামারীতে দিনব্যাপী কর্মবিরতীতে কালেক্টরেট সহকারীরা

25.02.2020...2.jpg

পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নিত করণের দাবীতে নীলফামারীতেও দিনব্যাপী কর্মবিরতি পালন করছে কালেক্টরেট সহকারী সমিতি। সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত এই কর্মসুচী পালন করে।
নীলফামারী জেলা প্রশাসক কার্যালয়ে সকালে হাজিরা খাতায় স্বাক্ষর করে অবস্থান কর্মসুচী শুরু করেন সমিতির নেতা কর্মীরা।
এ সময় দাবী বাস্তবায়নে বক্তব্য দেন বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি জেলা শাখার সভাপতি ইউছুব আলী, সাধারণ সম্পাদক জাকারিয়া হোসেন, সাংগঠনিক সম্পাদক খালেকুজ্জামান, সহ-সভাপতি আশরাফ আলী শাহ ফকির, সহ-সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, অর্থ সম্পাদক সুরঞ্জন কুমার রায়, প্রচার সম্পাদক ইকবাল হোসেন প্রমুখ।
জেলা পর্যায়ে ডিসি অফিস, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় এবং সহকারী কমিশনারের কার্যালয়ে(ভুমি) কর্মরত গ্রেড ১৩ থেকে শুরু করে ১৬ স্তরের কর্মচারীগন এই কর্মসুচী পালন করছেন।
বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) জেলা সভাপতি ইউছুব আলী জানান, কেন্দ্রীয় সিদ্ধান্তে সারাদেশে একযোগে এই কর্মসুচী চলছে। আগামীকালও অনুরুপ ভাবে পালন করা হবে।
তিনি বলেন, দাবী বাস্তবায়নে দীর্ঘদিন থেকে আন্দোলন করে আসছি আমরা। না হওয়া পর্যন্ত চলতে থাকবে এমনকি কঠোর কর্মসুচীও আসতে পারে।
প্রসঙ্গত একই দাবীতে এরআগে ২০ ও ২১ জানুয়ারি সকাল ৯ থেকে ১১টা পর্যন্ত ২ ঘণ্টা, ২২ ও ২৩ জানুয়ারি সকাল ৯ থেকে ১২টা পর্যন্ত ৩ ঘণ্টা, ২৭ ও ২৮ জানুয়ারি সকাল ৯ থেকে ১টা পর্যন্ত ৪ ঘণ্টা কর্মবিরতি পালন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top