ডিমলায় কৃষকদের মাঝে মুগডাল বীজ ও সার বিতরণ

kishi-7.2.2020.jpg

ডিমলা প্রতিনিধিঃ নীলফামারীর ডিমলায় কৃষি প্রণোদনা কর্মসূচি-২০১৯ এর আওতায় ১৮০জন কৃষকের মাঝে বিনামূল্যে মুগডাল বীজ ও সার বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরের উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে ১০ ইউনিয়নের ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়।
এ সময়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়শ্রী রানী রায়ের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নিরেন্দ্র নাথ রায় নিরু, মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দীকা।
বিতরণ অনুষ্ঠানে উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সেকেন্দার আলীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, সদর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সরকার, উপজেলা কৃষি স¤প্রসারণ কর্মকর্তা শহীদুল ইসলাম, সাইফুর রহমান, উপ-সহকারী কৃষি কর্মকতা ফায়জুল বারী উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা বাহাউদ্দিন সহ কৃষক-কৃষানী বৃন্দ উপস্থিত ছিলেন।
কৃষি অফিস সুত্রে জানা যায়, কৃষি প্রণোদনা কর্মসূচি-২০১৯ এর আওতায় উপজেলার মোট-১৮০ জন কৃষকের প্রত্যেকের মাঝে ৫ কেজি মুগডাল বীজ, ১০ কেজি ডিএপি ও ১০ কেজি করে এমওপি সার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top