নীলফামারীর সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান বেবীর প্রতি অনাস্থা

InShot_20240330_202904173.jpg

এস.এম.আহসান হাবীব বাবু
অনিয়ম , দুর্নীতি, স্বেচ্ছাচারিতা ও অদক্ষতার অভিযোগ এনে নীলফামারীর সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান বেবীর প্রতি অনাস্থা জানিয়ে তার অপসারণের দাবিতে একাট্টা হয়েছেন প্যানেল মেয়রসহ পরিষদের ১৪ কাউন্সিলর। তারা বিভিন্ন দফতরে লিখিত অভিযোগ করাসহ সংবাদ সম্মেলনের মাধ্যমে এই দাবি তুলে ধরে পৌরবাসীর সহযোগিতা চেয়েছেন। গত ২৩ মার্চ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মন্ত্রী, সচিবকে লিখিত অভিযোগ দিয়েছেন। এর আগে গত ২০ মার্চ বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরাবরেও একই আবেদন করেছেন কাউন্সিলররা। স্ব স্ব কার্যালয়ে গিয়ে এই অভিযোগ জমা দিয়েছেন তারা।

এই বিষয়ে পৌরবাসীকে অবগত করতে ৩০ মার্চ শনিবার সংবাদ সম্মেলন করেছেন আন্দোলনকারী ১৪ জন কাউন্সিলরা।
সকাল সাড়ে ১১ টায় শহরের ওয়াপদা মোড় এলাকায় ১ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র শাহীন হোসেনের অফিসে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে তিনি নিজে সভাপতিত্ব করেন।

এসময় বক্তব্য রাখেন ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জোবায়দুর রহমান শাহীন, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর শাহীন আকতার, ১১ নং ওয়ার্ড কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল খালেক সাবু প্রমুখ।

অন্যান্য কাউন্সিলরদের মধ্যে উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র-২ ও ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর জাহানারা বেগম, ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর রুবিনা সাকিল, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর ইয়াসমিন পারভীন, ১০, ১১ ও ১২ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর ইয়াসমিন সুলতানা, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ হোসেন, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মানিক, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর জোবায়দুল ইসলাম মিন্টু ও ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মঞ্জুর আলম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top