নীলফামারীতে ‘বঙ্গবন্ধুর জীবন ও বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভা

Nilphamari-Meeting-1-scaled.jpg


এসএপ্রিন্সঃ নীলফামারীতে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের আয়োজনে ‘বঙ্গবন্ধুর জীবন ও বাংলাদেশ’ শীর্ষক আলোচনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে(২মার্চ) শহরের দক্ষিণ হাড়োয়া হরিমন্দির প্রাঙ্গণে অনুষ্ঠিত এই সভায় প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার। এতে বিশেষ অতিথি থেকে বক্তব্য দেন জেলা পুজা উদযাপন কমিটির সভাপতি অক্ষ¥য় কুমার রায়, সাধারণ সম্পাদক রামেন্দ্র বর্ধণ বাপ্পী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তি, নারী ভাইস চেয়ারম্যান সান্তনা চক্রবর্তি এবং ট্রাস্টের রংপুর কার্যালয়ের মাস্টার ট্রেইনার গোপাল চন্দ্র।
ট্রাস্টের ফিল্ড সুপারভাইজার অনুপ কুমার কুন্ড’র সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্টের সহকারী পরিচালক ইন্দ্র জিৎ রায়।
একই অনুষ্ঠানে ট্রাস্টের আওতায় পরিচালিত শিক্ষা কেন্দ্রগুলোর মধ্য থেকে নির্বাচিত শ্রেষ্ঠ দশ শিক্ষার্থী এবং পাঁচজন শ্রেষ্ঠ শিক্ষককে সম্মাননা প্রদান করা হয়। শ্রেষ্ঠদের সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন অতিথিগণ।
আয়োজক দফতর সুত্র জানায়, জেলার ছয় উপজেলায় ১৪৪টি উপানুষ্ঠানিক শিক্ষা কেন্দ্র রয়েছে।
সহকারী পরিচালক ইন্দ্রজিৎ রায় শ্রেষ্ঠ শিক্ষার্থীরা হলেন, প্রদীপ রায়, বর্ণমনি রায়, পার্থ রায়, অঙ্কিতা রায়, পায়েল রানী, বিপ্লব চন্দ্র রায়, ঋতু রানী রায়, বিশ্বজিৎ রায়, মেঘলা রানী ও সবুজ রায় এবং শ্রেষ্ঠ শিক্ষকরা হলেন, পরিতোষ কুমার রায়, গোলাপী রানী, কুসুম বালা, প্রদ্যোৎ কুমার নন্দী ও সান্তনা রানী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top