পাষন্ড মায়ের কান্ড : অতঃপর তালাক

nilphamari-sisu-photo-001.jpg


স্টাফ রিপোর্টারঃ গর্ভধারিনী মা রানু বেগম। দুই সন্তানের জননী। নিজের ১০ বছরের শিশু ছেলে রাজুর (১০) হাত-পা খাটের সাথে বেঁধে রেখে বেøড দিয়ে পায়ের হাটুর নিচে প্রায় ১০ ইঞ্চি মাংস গভীর করে কেটে দিয়েছে। কাটার পরও খান্ত হননি মা, সেই কাটা স্থানে লবন ও শুকনা মরিচের গুড়া দেন। শিশু ছেলে রাজুর আতœচিৎকারে পাশের ঘরে থাকা রাজুর চাচী মফেজা বেগম এসে দেখেন ছেলেটির হাত-পা বাঁধা অবস্থায় চিৎকার করছে, আর পাষন্ড মা রানু বেগমের হাতে লবন ও মরিচের গুড়া। ঘটনাটি ঘটে শুক্রবার (২৪ জুলাই) রাত ১০টা নীলফামারী সদরের লক্ষীচাপ ইউনিয়নের দুবাছুরী সরকার পাড়া গ্রামে। ওই গ্রামের কাঠ মিস্ত্রি খলিলুর রহমানের শিশু ছেলে রাজু (১০)। সে ৫ম শ্রেণীর ছাত্র।
সরেজমিনে গিয়ে মা রানু বেগমের সাথে কথা বলে জানা যায়, সন্ধ্যা হয়ে গেলেও ছেলে বাড়ীতে না আসায় দেরী হওয়ায় আমি মনের রাগে ছেলেকে ভয় দেখানোর জন্য হাত-পা খাটের সাথে বাঁধি ও কাটা স্থানে লবন ও মরিচ লাগিয়ে দেই। আমার এমনটি করা ভুল হয়েছে আর কোনদিন এমন করবোনা।
শিশু ছেলের বাবা খলিলুর রহমানের সাথে কথা হলে তিনি জানান, আমি বাজারে ছিলাম খবর পেয়ে বাড়ীতে এসে দেখি আমার স্ত্রী রানু বেগম আমার ছেলের হাত-পা বেঁধে নির্মম ভাবে পায়ের মাংস কেটে লবন ও মরিচ লাগিয়ে দেয়। আমার শিশু ছেলের ছটফট আর চিৎকারে আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাতে ডাক্তারের কাছে নিয়ে যাই। কাটা স্থানে ৭টি সেলাই দেওয়া হয়েছে। আমার স্ত্রীর অমানবিক কান্ডে আমি সয্য করতে না পেরে রাতেই স্ত্রীকে তালাক দেই।
এ বিষয়ে সদর থানার ওসি মোমিনুল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন, এখন পর্যন্ত আমি অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top