এনএস ইউনিভার্সিটির সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যানের সাথে মিডিয়া সামিট 2024 সম্পর্কে সার্ক বাংলাদেশ চ্যাপ্টারের মত বিনিময়

Screenshot_20231004-0107472.png


এস.এম.আহসান হাবীব বাবু।।

সার্ক জার্নালিস্ট ফোরাম দক্ষিণ এশিয়ার ৮টি দেশের সাংবাদিকদের একটি আন্তর্জাতিক সংগঠন। এই সংস্থাটি বিভিন্ন দেশে মিডিয়া সামিট/সম্মেলনের আয়োজন করে আসছে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশের ঢাকায় সাউথ এশিয়া মিডিয়া সামিট-২০২৪ আয়োজন করা হবে।

রোববার বিকেলে নর্থ সাউথ ইউনিভার্সিটি ক্যাম্পাসে সাউথ এশিয়া মিডিয়া সামিট-২০২৪ ভেন্যুতে সাংবাদিকতা বিভাগ ও সামাজিক বিজ্ঞান বিভাগের চেয়ারম্যানের সঙ্গে এসজেএফ নেতারা মতবিনিময় করেন।
বৈঠকে 2024 সালের ফেব্রুয়ারির মাঝামাঝি সার্ক জার্নালিস্ট ফোরাম এবং নর্থ সাউথ ইউনিভার্সিটি যৌথভাবে আয়োজিত “সাউথ এশিয়া মিডিয়া সামিট-2024” নিয়ে আলোচনা হয়।
সভায় নর্থ সাউথ ইউনিভার্সিটির পক্ষে রাষ্ট্রবিজ্ঞান ও সমাজবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড.এস কে তৌফিক এম হক, প্রফেসর ড.হারিসুর রহমান, প্রফেসর ড.মো: তৌফিক ই এলাহী, প্রফেসর ড.

সার্ক সাংবাদিক ফোরামকে সমর্থন করেন কেন্দ্রীয় কমিটির মহাসচিব মোঃ আব্দুর রহমান, এসজেএফ বাংলাদেশ চ্যাপ্টারের সাধারণ সম্পাদক নাজমা সুলতানা নীলা, এজেডএম মাইনুল ইসলাম,ইসমত দোহা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top