শিক্ষকরা মানুষ গড়ার কারিগর………শাহিদ মাহমুদ

Chack-...01.jpg


এসএপ্রিন্সঃ শিক্ষকরা মানুষ গড়ার কারিগর। বিভিন্ন পেশার মানুষদের পাশাপাশি নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীরা করোনাকালিন সময়ে মানবেতর জীবন-যাপন করেছে। সরকারের দেয়া আর্থিক সহায়তার এই মহতি উদ্দ্যোগ কিছুটা হলেও শিক্ষকদের সহায়ক হবে। নীলফামারী সদর উপজেলার নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের মাঝে অনুদানের চেক বিতরণকালে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ উপরোক্ত কথাগুলো বলেন।
মঙ্গলবার (১৫সেপ্টেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলা পরিষদ হলরুমে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে কোভিড-১৯ এর কারণে ক্ষতিগ্রস্থ নন-এমপিও কারিগরি, মাদরাসা ও স্বতন্ত্র ইবতেদায়ী শিক্ষক-কর্মচারীদের মাঝে অনুদানের চেক তুলে দেওয়া হয়।

উপজেলা প্রশাসনের তথ্য অনুযায়ী, সদর উপজেলায় এবতেদায়ী ২৯৬জন শিক্ষক, মাদরাসার ১২৪জন ও কারিগরিতে ৬৬জনসহ মোট ৪৮৬ জন শিক্ষকদের হাতে ৫হাজার টাকা ও মাদরাসা কর্মচারীদের ৩১জন ও কারিগরিতে ৭১জনসহ মোট ১০২জনের হাতে ২হাজার ৫শ টাকার চেক প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আহমদ আহসান হাবিব, উপজেলা সমবায় কর্মকর্তা মঞ্জুর মোর্শেদ তালুকদার, ভাইস চেয়ারম্যান দিপক চক্রবর্তী ও সান্তনা চক্রবর্তী, স্বতন্ত্র এবতেদায়ী মাদারাসার জেলা শাখার সভাপতি আবু মুসা ভ‚ইয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top