আসন্ন শারদীয় দুর্গাপূজা/২০২৩ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক ও সার্বিক আইন শৃঙ্খলা বিষয়ক সভায় পুলিশ সুপার নীলফামারী মহোদয়।

FB_IMG_1697059894467.jpg


স্টাফ রিপোর্টার, নীলফামারী।
জেলা প্রশাসন নীলফামারীর আয়োজনে নীলফামারী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জনাব পঙ্কজ ঘোষ,জেলা প্রশাসক, নীলফামারী মহোদয়ের সভাপতিত্বে আসন্ন শারদীয় দুর্গাপূজা/২০২৩ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক ও সার্বিক আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়।

উক্ত শারদীয় দুর্গাপূজা/২০২৩ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক ও সার্বিক আইন শৃঙ্খলা বিষয়ক সভায় উপস্থিত ছিলেন নীলফামারী জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ গোলাম সবুর, পিপিএম-সেবা মহোদয়; জনাব দেওয়ান কামাল আহমেদ, মেয়র, নীলফামারী পৌরসভা, নীলফামারী মহোদয়।

এ ছাড়াও উপস্থিত ছিলেন জনাব মোঃ সাইফুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নীলফামারী; জনাব মোঃ আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) নীলফামারী; জনাব এ্যাড. অক্ষয় কুমার রায়, সভাপতি, পূজা উদযাপন কমিটি নীলফামারী ও বিজ্ঞ পি.পি জেলা জজকোর্ট নীলফামারীসহ অন্যান্য সদস্যবৃন্দ, ; জনাব রাজু কুমার পোদ্দার, সহ-সভাপতি চেম্বার অফ কমার্স ইন্ডাস্ট্রি, নীলফামারী সহ বিভিন্ন সরকারি ও বেসরকারি সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তাগন এবং বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top