নীলফামারী পৌরসভাসহ তিন ইউনিয়নে নির্বাচনের দাবীতে বিক্ষোভ সমাবেশ

Pagol-1234.jpg


স্টাফ রিপোর্টারঃ সীমানা সংক্রান্ত জটিলতার মামলায় আটকে থাকা নীলফামারী পৌরসভাসহ পার্শ্ববর্তী ইটাখোলা, কুন্দুপুকুর ও খোকশাবাড়ী ইউনিয়নে ভোটের দাবিতে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও নির্বাচন কমিশন বরাবর স্মারকলিপি প্রদান করেছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন আলো ও স্থানীয় বীর মুক্তিযোদ্ধাগণ।
বুধবার দুপুরে নীলফামারী বড়বাজারস্থ আলোর প্রধান কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু চত্বরে মিলিত হয়ে সমাবেশ করে।
সমাবেশে বক্তারা বলেন, সীমানা জটিলতার মামলার কারণে নীলফামারী পৌরসভাসহ পার্শ্ববর্তী তিনটি ইউনিয়নে প্রায় ১০বছর থেকে ভোট স্থগিত রয়েছে। অনতিবিলম্বে সীমানা জটিলতার অবসান করে সাধারণ মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিতে নির্বাচন কমিশন ও মহামান্য হাইকোর্টের দৃষ্টি আকর্ষণ করেন তারা।
দুর্নীতি ও মাদক বিরোধী স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন আলো’র আয়োাজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তব্য রাখেন নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, নীলফামারী জেলা সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধা-৭১’র সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল, যুদ্ধকালীন কোম্পানী কমান্ডার গোলাম কিবরিয়া, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নীলফামারী সদর উপজেলার কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম, সাবেক ফুটবলার ও বীর মুক্তিযোদ্ধা বংকু বিহারী রায়, অধ্যক্ষ হাসিম হায়দার অপু, আলো’র সাধারণ সম্পাদক মাহমুদ আল হাসান রাফিন, সাবেক ছাত্র নেতা মহিউদ্দিন মহি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top