সৈয়দপুর ভ্রাম্যমান আদালতে গাঁজা বিক্রেতার সাজা প্রদান

saidpur-20-scaled.jpg


সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে গাঁজা বিক্রির দায়ে এক যুবকের ছয় মাসের কারাদন্ড ও এক হাজার টাকা অর্থদন্ড করেছেন ভ্রাম্যমান আদালত। শনিবার বিকেলে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ওই সাজা প্রদান করেন।
সৈয়দপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, সাজাপ্রাপ্ত রনি (৩০) ঘটনার দিন শনিবার বিকেলে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কে হোটেল নিরিবিলি এন্ড রেস্টুরেন্টের সামনে গাঁজা বিক্রি করছিল। আর গোপন সূত্রে এ খবর পেয়ে সেখানে ঘটনাস্থলে পৌঁছে তাকে আটক করেন সৈয়দপুর থানা পুলিশ। এ সময় তাঁর শরীর তল্লাশি করে ৮০ গ্রাম ওজনের ১১ পুরিয়া গাঁজা উদ্ধার করে পুলিশ। পরে সেখানে ভ্রাম্যমান আদালত বসিয়ে গাঁজা বিক্রির দায়ে গাঁজা বিক্রেতা রনিকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড এবং এক হাজার টাকা জরিমান করা হয়েছে। এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রমিজ আলম। সাজাপ্রাপ্ত রনি (৩০) সৈয়দপুর শহরের কাজীপাড়া মৃত বাবলুর ছেলে।
ভ্রাম্যমান আদালতে গাঁজা বিক্রেতার সাজার বিষয়টি নিশ্চিত করেন সৈয়দপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান বলেন, রোববার তাকে নীলফামারী কারাাগরে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top