নীলফামারীতে ভাগিনার লাঠির আঘাতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে মামি

ea74.jpg

নীলফামারী জেলা-যুগান্তর


স্টাফ রিপোর্টারঃ নীলফামারীতে ভাগিনার লাঠির আঘাতে মামি গুরুতর আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে নীলফামারী জেনারেল হাসপাতালে। বৃহস্পতিবার (২৩ জুলাই) দুপুরে নীলফামারী সদর উপজেলার ইটাখোলার শিমুলতলী মোড়ের পূর্ব পার্শ্বে বাশঝাড়ের কাছে এই মারামারি ঘটনা ঘটে বলে জানা যায়।
থানার এজাহার সূত্রে জানা যায়, শিমুলতলী মোড়ের দিয়ে বেলাল শাহ্ সাইকেলে করে আসছিল হঠাৎ করে কোথা থেকে জানি মামাতে ভাই আনোয়ার হোসেন এসে সার্টের কলার ধরে তাকে সাইকেল থেকে ফেলে দিয় এবং আসাদ আলী, কাল্টু মামুদ ও আরিফ এসে তাকে এলোপাথারি মারতে শুরু করে। মারার কথা শুনে বেলালের বাবা-মা শাহ্ আলম ও বেলী বেগম ঘটনা স্থলে গিয়ে বেলালকে মারার কারণ জানতে চাইলে কোনো জবাব না দিয়ে কাল্টু মামুদ বেলালের মায়ের চুলের মুঠি ধরে মাটিতে ফেলে দিয়ে এলোপাথারি মারতে শুরু করে। অপরদিকে আনোয়ার হোসেন ঘাস নিরাণি যন্ত্র দিয়ে বেলার পিতা শাহ আলমকে বুকে আঘাত করে রক্তাক্ত জখম করে।
থানার এজাহার সূত্রে আরো জানা যায়, এসময় বেলাল হোসেন নীলফামারী সোনালী ব্যাংক থেকে তেরো হাজার সাতশত টাকা উঠিয়ে বাড়ী আসতেছিল। এসময় পূর্ব শত্রæতার জের ধরে আসামী আনোয়ার হোসেন, আসাদ আলী, কাল্টু মামুদ ও আরিফ সবাই মিলে তাদেরকে সুযোগ বুঝে হত্যার উদ্দ্যেশ্যে মারতে শুরু করে এবং তার পকেটে থাকা ১৩হাজার ৭শ টাকা জোর করে বের করে নেয়।
প্রত্যক্ষদর্শী মশিউর রহমান শাহ্, লিমা বেগম, ফুলো বেগম, আব্দুস সবুর শাহ্, জুয়েল আলী শাহ্ সহ অন্যান্যরা মিলে বেলাল শাহ্ ও তার বাবা-মা কে আনোয়ার হোসেন, আসাদ আলী, কাল্টু মামুদ ও আরিফ এর হাত থেকে রক্ষা করে। এবং তারা বিভিন্ন ভয় ভিতি দেখিয়ে বলে আজকে প্রাণে বেঁচে গেলি সুযোগ পেলে তোদের মেরে লাশ গুম করে দিবো হুমকি দেয় বলে জানায় প্রত্যক্ষদর্শীরা। এমত অবস্থায় বেলাল শাহ্ ও তার বাবা মায়ের অবস্থা আশঙ্কাজনক দেখলে প্রত্যক্ষদর্শীরা তাদের নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করায়।
এ বিষয়ে নীলফামারী থানার অফিসার ইনচার্জ মোমিনুল ইসলাম মোমিন জানায়, এই ঘটনাকে কেন্দ্র করে এজাহার গ্রহণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।
এ ঘটনাকে কেন্দ্র করে আরো জানা যায়, আনোয়ার হোসেন ও আসাদ আলী তার শিমুলতলীর সারের দোকানের মালপত্র বাহিরে ফেলে দিয়ে বেলাল ও তার পরিবারকে ফাঁসানোর উদ্দ্যোশে তারাও হাসপাতালে ভর্তি হয়েছে বলে জানায় প্রত্যক্ষদর্শীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top