নীলফামারীতে পুলিশ-চিকিৎসকের মাঝে হ্যাÐ স্যানিটাইজার ও সাবান বিতরণ

Nilphamari-hand.jpg


স্টাফ রিপোর্টারঃ নীলফামারীতে চিকিৎসক ও পুলিশ এবং পৌর পরিচ্ছন্নতা কর্মীদের মাঝে হ্যাÐ স্যানিটাইজার এবং সাবান বিতরণ করেছে করোনা ব্রিগেড নীলফামারী।
শনিবার দুপুরে নীলফামারী সরকারি কলেজের রসায়ন বিভাগ ও বিএনসিসির সার্বিক সহযোগতিায় এসব বিতরণ করে করোনা বিগ্রেড সদস্য। করোনা বিগ্রেড নীলফামারী প্রধান সমন্বয়কারী নবনিতা চক্রবর্তীর নেতৃত্বে এসময় রেদোয়ান প্রামাণিক দৃষ্টি, সাব্বির হোসেন, রুকু, রবিউল ইসলাম উপস্থিত।
করোনা বিগ্রেড নীলফামারীর প্রধান সমন্বয়কারী নবনিতা চক্রবর্তী জানান, করোনা সংক্রমণ রোধে আমাদের সুরক্ষা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে পরিচ্ছন্নতা কর্মী, চিকিৎসক-নার্স এবং পুলিশ সদস্যরা। তাই তাদের সুরক্ষার বিষয়টিকে প্রাধান্য দিয়ে জীবানুনাশক হ্যাÐ স্যানিটাজার ও সাবান বিতরণ করা হয়।
নীলফামারী জেনারেল হাসাপাতালের চিকিৎসক ও নার্সদের জন্য ৮০ পিস সাবান ও ৮০ পিস হ্যান্ড স্যানিটাজার, সদর থানা পুলিশের সদস্যদের জন্য ৭০ পিস সাবান ও ৭০ পিস হ্যাÐ স্যানিটাজার এবং নীলফামারী পৌরসভার পরিচ্ছন্নতা কর্মীদের মাঝে ৫০ পিস হ্যান্ড স্যানিটাইজার ও ৫০ পিস সাবান বিতরণ করা হয়।
নীলফামারী জেনারেল হাসপাতালের পক্ষে সিভিল সার্জন ডা. রণজিৎ কুমার বর্মন, সদর থানার পক্ষে পরির্দশক মমিনুল ইসলাম গ্রহণ করেন। অপর দিকে পৌরসভার ৫০জন পরিচ্ছন্নতাকর্মীরা প্রত্যেকেই গ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top