আক্রান্ত চিকিৎসককে ঢাকার হাসপাতালে ভর্তি : র্সংস্পর্শে আসা সহকর্মীকে চিকিৎসক আইসোলেশনে রাখাসহ ১৫ জনের নমুনা সংগ্রহ

Nilphamari-Photo-times.jpg


বিশেষ প্রতিবেদকঃ নীলফামারীর কিশোরগঞ্জে করোনা ভাইরাস আক্রান্ত চিকিৎসককে বৃহস্পতিবার রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সঙ্গে থাকা অপর সহকর্মী চিকিৎসককে আইসোলেশনে রাখাসহ বুধবার ১৫ জনের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ভাইরাস আক্রান্ত চিকিৎসককে উন্নত চিকিৎসার জন্য বুধবার রাত ৯টায় ঢাকার উদ্যেশ্যে পাঠানো হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু শফি মাহমুদ জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এ্যাম্বুলেন্স যোগে ঢাকায় পাঠিয়ে বৃহস্পতিবার সকালে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে আক্রান্ত চিকিৎসককে ভর্তি করা হয়েছে। তিনি বর্তমানে সুস্থ্য রয়েছে। এছাড়া ওই চিকিৎসকের সংস্পর্শে থাকা কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপর সহকর্মী চিকিৎসককে হাসপাতাল চত্বর কোয়াটারে আইসোলেশনে রাখা হয়েছে। আক্রান্ত চিকিৎসকের সংস্পর্শে আশা ১৫জনের নমুনা বুধবার সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।
ডাঃ আবু শফি মাহমুদ জানান, আক্রান্ত চিকিৎসককে এ্যাম্বুলেন্স যোগে পাঠিয়ে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে বৃহস্পতিবার ভর্তি করা হয়েছে। অপর এক চিকিৎসককে আইসোলেশনে রাখাসহ ১৫জনের নমুনা সংগ্রহের কথা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top