বাংলা নববর্ষ-১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে পুলিশ সুপার- নীলফামারী।

FB_IMG_1713174531474.jpg

রাশেদুর রহমান সুমন
স্টাফ রিপোর্টার।

বাংলা নববর্ষ-১৪৩১ উদযাপন উপলক্ষে জেলা প্রশাসন নীলফামারী এর আয়োজনে নীলফামারী কেন্দ্রীয় শহীদ মিনারের সামন হতে জনাব পঙ্কজ ঘোষ, জেলা প্রশাসক, নীলফামারী এবং জনাব মোঃ গোলাম সবুর, পিপিএম-সেবা পুলিশ সুপার, নীলফামারী মহোদয়ের অংশগ্রহণে মঙ্গল শোভাযাত্রা বের হয়ে নীলফামারী শহরের বড় বাজার প্রদক্ষিণ করে ডিসি’স গার্ডেনে এসে শেষ হয়। অতঃপর ডিসি’স গার্ডেনে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও লোকজ মেলা অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার, নীলফামারী মহোদয় মঙ্গল শোভাযাত্রা ও আলোচনা সভায় উপস্থিত সকলকে পহেলা বৈশাখের শুভেচ্ছা জানান। বাঙালি জাতির একমাত্র অসম্প্রদায়িক উৎসব হলো পহেলা বৈশাখ তাই সকলকে বাঙালি চেতনা ধারণের জন্য আহ্বান জানান।

এ সময় মঙ্গল শোভাযাত্রা ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন জনাব ডাঃ শতরুপা ঘোষ, সভাপতি, লেডিস ক্লাব নীলফামারী; জনাব কানিজ ফাতেমা মিলা, সভানেত্রী, পুনাক নীলফামারী; জনাব মোঃ আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) নীলফামারী; জনাব মোঃ মোস্তফা মঞ্জুর পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (নীলফামারী সার্কেল) নীলফামারী; জনাব শাহিদ মাহমুদ, চেয়ারম্যান উপজেলা পরিষদ নীলফামারী সদর, নীলফামারী; বীর মুক্তিযোদ্ধাগন, জেলা প্রশাসন নীলফামারী এর ঊর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ; বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী; প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ নীলফামারী জেলার সর্বস্তরের জনগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top