দীর্ঘ ১৩বছর পর নীলফামারী জেলা আওয়ামীলীগের সম্মেলন আজ

20.jpg

ত্রি-বার্ষিক সম্মেলনের প্রস্তুতি নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছে নীলফামারী জেলা আওয়ামীলীগ। বুধবার বিকেলে শহরের শহীদ মিনার প্রাঙ্গণে সম্মেলন স্থলে এই সভা অনুষ্ঠিত হয়। এতে জেলা আওয়ামীলীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক সম্মেলনের প্রস্তুতি উপস্থাপন করেন।

জেলা সভাপতি দেওয়ান কামাল আহমেদ বলেন, দীর্ঘ ১৩বছর পর জেলা সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। ইতোমধ্যে জেলার দশটি ইউনিটের মধ্যে পাঁচটি ইউনিটের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বাকিগুলো জেলার সম্মেলনের পরে অনুষ্ঠিত হবে।

নেতা নির্বাচনের ব্যাপারে কাউন্সিলরদের সিদ্ধান্ত চুড়ান্ত মন্তব্য করে তিনি বলেন, এতে তারা যা সিদ্ধান্ত নেবেন সেটি প্রতিফলিত হবে। যে কেউ প্রার্থী হতে পারেন।

সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক বলেন, এবারের সম্মেলনের মাধ্যমে জেলা আওয়ামীলীগ নতুন গতি ফিরে পাবে। প্রাধান্য পাবেন তরুণরাও। যাতে করে সংগঠন গতিশীল এবং শক্তিশালী হয়।

প্রসঙ্গত আগামীকাল বৃহস্পতিবার শহরের শহীদ মিনারে অনুষ্ঠিতব্য জেলা আওয়ামীলীগের সম্মেলনে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top