অপহরণের নয়দিন পর ব্রাক্ষণবাড়িয়া থেকে অপহৃতাকে উদ্ধার

image-97252-1575059548.jpg


এসএপ্রিন্সঃ অপহরণ হওয়ার নয়দিন পর ব্রাক্ষ্মণবাড়িয়া থেকে উদ্ধার করা হয়েছে অপহৃত এক নারীকে। সোমবার ব্রাক্ষ্মণবাড়িয়ার কসবা থেকে তাকে উদ্ধার করে নীলফামারী থানার একটি চৌকস দল। অপহৃত সদর উপজেলার সংগলশী এলাকার বাসিন্দা। পুলিশ জানায়, ১৪আগষ্ট অপহৃত হয় ওই নারী। এ নিয়ে থানায় অভিযোগ করেন তার বাবা। বিষয়টি আমলে নিয়ে পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান এর নির্দেশনায় নীলফামারী থানার অফিসার ইনচার্জ(ওসি) কে এম আজমিরুজ্জামান অপহৃতকে উদ্ধারে একটি চৌকস টিম গঠন করেন।
এ নিয়ে অপহৃত নারীর বন্ধু বান্ধবসহ সন্দেহভাজনদের নজরদারী ও ডিজিটাল প্রযুক্তির সহায়তা নিয়ে জানা যায় ফেক আইডি খুলে পরিচয়ের মাধ্যমে বিভিন্ন প্রলোভন দেখিয়ে প্রাইভেট কারে অপহরণ করে নিয়ে যায় অজ্ঞাত ব্যক্তিরা তাকে।
নীলফামারী থানার অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামান জানান, অপহৃতকে উদ্ধারে কয়েকটি টিম কাজ শুরু করে। নীলফামারী জেলার পাশাপাশি অভিযান চালানো হয় গাজীপুর, টঙ্গি, সিরাজগঞ্জসহ বিভিন্ন এলাকায়। কিন্তু অপহরণকারীরা বার বার স্থান পরিবর্তন করায় অবস্থান নিশ্চিতে বেগ পেতে হয় তারপরও হাল ছাড়েনি পুলিশ।
তিনি বলেন, একপর্যায়ে টানা চারদিন অভিযান চালিয়ে ব্রাক্ষণবাড়িয়ার কসবা থেকে উপ-পরিদর্শক(এসআই) শাহারুল ইসলাম ও তার সঙ্গীয় ফোর্স ছদ্মবেশ ধারণ করে অপহৃতকে উদ্ধার করে। মেয়েটিকে উদ্ধার করা হলেও অপহরণকারীদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top