নীলফামারীর দুই ইউনিয়নে উপ-নির্বাচন ৯ মার্চ

received_349990158024571.jpeg

রাশেদুর রহমান সুমন

নীলফামারী ডিমলা ও উপজেলার একটি ইউনিয়ন পরিষদে সাধারণ সদস্য ও ডোমার উপজেলার একটি ইউনিয়ন পরিষদে সদস্যের শূন্য পদে আগামী ৯ মার্চ উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

বুধবার (২৪ জানুয়ারী) দুপুরে নীলফামারী জেলা নির্বাচন কার্যালয় থেকে নির্বাচন কমিশনের অনুমোদনক্রমে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়।

জেলা নির্বাচন কর্মকর্তা কার্যালয় সূত্রে জানা গেছে, ডিমলা উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য ও ডোমার উপজেলার বোড়াগাড়ি ইউনিয়নের সাধারণ সদস্য মৃত্যু বরণের কারণে পদ দুটি শূন্য হয়।

জেলা নির্বাচন কর্মকর্তা মোহম্মাদ জাহাঙ্গীর হোসেন বলেন, নির্বাচন কমিশনের অনুমোদনক্রমে শূন্য হওয়া ওই পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণাসহ নির্বাচন অনুষ্ঠানের সার্বিক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৩ ফেব্রুয়ারী। মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ১৫ ফেব্রুয়ারী। এছাড়া প্রার্থী প্রত্যাহারের তারিখ ২২ ফেব্রুয়ারী। আর ভোটগ্রহণের তারিখ ৯ মার্চ নির্ধারণ করা হয়েছে।

জাহাঙ্গীর হোসেন বলেন, শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে উপজেলা প্রশাসন নির্বাচন কর্মকর্তার কার্যালয়কে সহায়তা করবে। এরইমধ্যে সমস্ত প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানান তিনি।##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top