নীলফামারীতে লম্পট রাসেলের বিচারের দাবীতে এনজিও কর্মী মায়ের আর্তনাদ : মামলা তুলে নেয়ার হুমকী

Rassel-scaled.jpg


স্টাফ রিপোর্টারঃ নীলফামারী সদর উপজেলার চাপড়া সরমজানি ইউনিয়নের বানিয়াপাড়ার মানুষজন অতিষ্ঠসহ পরিবারের মেয়ে সন্তানদের নিয়ে আতংকিত হয়ে পড়েছে লম্পট রাসেলের নোংরামি কর্মকান্ডে। এরই মধ্যে লম্পট রাসেলে বিরুদ্ধে ৭ বছরের কিশোরীকে শ্লীলতাহানীর চেষ্টায় একটি মামলা হলে রাসেলকে বাচাঁতে প্রভাবশালী মহলের দৌড় ঝাপ শুরু হয়েছে।
মামলার এজাহারে সূত্রে জানা গেছে, চলতি বছরের ২০ জুলাই সকাল ১১টায় ফাকা বাসায় ৭ বছরের কিশোরীকে বিস্কুট খাবার প্রলোভন দেখিয়ে পাশের বাড়ির আব্দুল লতিফের পুত্র রাসেল (২৫) শাশুরী বুলবুলি বেগমের ঘরে ডেকে নিয়ে বিবস্ত্র করে শ্লীলতাহানীর চেষ্টা চালায়, কিশোরীর বড় বোন রাসেলের নোংরামির দৃশ্য দেখে চিৎকার করলে রাসেল দ্রæত ঘর থেকে বেড়িয়ে যায়। পরের দিন ২১ জুলাই রাসেলের বিরুদ্ধে থানায় মামলা হয়। কিশোরীর মাতা রিনা বেগম সাংবাদিকদের বলেন, আমি এনজিও কর্মী। সারাদিন বাড়ীতে থাকিনা, সমাজে পিছিয়ে পড়া, অনগ্রসর, মা ও শিশুসহ বাল্য বিবাহ নিয়ে আমাকে কাজ করতে হয়। অথচ আমার ৭ বছরের মেয়েকে প্রতিবেশী লম্পট রাসেল শ্লিলতাহানীর চেষ্ঠা করেছে। এর আগে আমার বড় মেয়েকেও কুপ্রস্তাব দিয়ে ছিল। আমি প্রতিবাদ করলে সে আমার উপর চড়াও হয়ে নোংরামি ভাষায় গালিগালাস করে। এমনকি আমার ৩ বছরের ছেলে রিফাতকেও তারা পাশ্ববর্তী স্কুল বানিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাদে জুয়ার আসরে ধরে নিয়ে গিয়ে জোর পূর্বক সিগারেট খাওয়াতো, না খেলে চর, থাপ্পর মারতো। রাসেল গ্রামের বিভিন্ন স্থানে জুয়া খেলে সংসার চালায়। শুধু তাই নয়, কিছু দিন আগে প্রতিবন্ধি মেয়েকে জমি বাড়ির মটার ঘরে ধর্ষন করেছে। পরে স্থানীয় সালিশ অনুষ্ঠিত হয়। রাসেল পলাতক থাকলেও তার লোকজনেরা সব সময় মামলা তুলে নেওয়ার জন্য হুমকি ধামকি চালিয়া যাচ্ছে। আমি পরিবার পরিজন নিয়ে আতংকে আছি। এব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
এবিষয়ে মামলার দায়িত্ব প্রাপ্ত ও তদন্ত কর্মকর্তা সাব-ইন্সপেক্টর আরমান আলী জানান, রাসেল খুব ধুরন্দর ছেলে, তাকে আটকের সর্বাতœক চেষ্ঠা চলছে। একাধিক এলাকাবাসী নাম প্রকাশ না করা সত্বে বলেন, আমরা যদি মুখ খুলি তাহলে আমাদের সন্তানদের উপরে লম্পট রাসেল গং টার্গেট করবে, সে ভালো ছেলে না। আপনারা তদন্ত করে সত্য সংবাদ প্রকাশ করেন। আমাদের ছেলে-মেয়েদের নিয়ে এই পরিবেশে কি ভাবে দিন পার করছি, তা আল্লাহ জানে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top