নীলফামারীর সৈয়দপুরে রেলওয়ে বাংলোর দেওয়াল ধসে দুই নারী গুরুতর আহত

saidpur-pic05-05-20.jpg

স্টাফ রিপোর্টারঃ
নীলফামারীর সৈয়দপুরে কালবৈশাখী ঝড় ও বৃষ্টির সময় রেলওয়ের একটি বাংলোর সীমানা প্রাচীর (দেওয়াল) ধসে পড়ে দুই নারী গুরুতর আহত হয়েছেন। আজ মঙ্গলবার (৫ মে) দুপুর আনুমানিক ২টার সৈয়দপুর শহরের বাঙ্গালীপুর নিজপাড়া সবুজ সংঘ মাঠের পশ্চিম প্রান্তে ওই ঘটনাটি ঘটেছে। আহতরা হচ্ছেন উল্লিখিত এলাকার রুহুল আমিনের স্ত্রী শাহানা বেগম (৬৫) এবং আব্দুল রাজ্জাকের স্ত্রী মনোয়ারা বেগম মনু (৪৭)। এদের মধ্যে গুরুতর আহত মনোয়ারা বেগম মনুকে রংপুর মেডিকাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। অপর আহত শাহানা বেগম সৈয়দপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
জানা গেছে, ঘটনার দিন আজ মঙ্গলবার দুপুর আনুমানিক পৌণে ২টার দিকে আকস্মিক প্রবলবেগে বৈশাখী ঝড় ও বৃষ্টি শুরু হয়। আর এ সময় গৃহবধূ স্ত্রী শাহানা বেগম (৬৫) এবং মনোয়ারা বেগম মনু (৪৭) তাদের বাড়ি পাশের সবুজ সংঘ মাঠের পশ্চিম প্রান্তে ঝড়ে গাছ থেকে পড়া খড়ি সংগ্রহ করছিলেন। এ সময় প্রবলবেগে ঝড়ের কারণে সৈয়দপুর রেলওয়ের পাঁচ নম্বর বাংলোর পূর্ব দিকের প্রায় ৬০ ফুট সীমানা প্রাচীর (দেওয়াল) আকস্মিক ধসে পড়ে। এতে গৃহবধূ শাহানা বেগম ও মনোয়ারা বেগম মনু দেওয়ালে নিচে চাপা পড়েন। পরে দেওয়াল ধসে পড়ার শব্দ পেয়ে আশপাশের লোকজন দ্রæত ঘটনাস্থলে ছুঁটে এসে তাদের উদ্ধার করে সৈয়দপুর হাসপাতালে নিয়ে যান। সেখানে গৃহবধূ মনোয়ারা বেগম মনুর অবস্থা গুরুতর হলে তৎক্ষনাৎ তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। অপর আহত গৃহবধূ শাহানা বেগম সৈয়দপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
সৈয়দপুর হাসপাতালের একটি সূত্র জানায়, দেওয়াল চাপায় গৃহবধূ মনোয়ার বেগম মনুর চোখের কাছে কপালে মারাত্মক জখমপ্রাপ্ত হয়েছেন। আর গৃহবধূ শাহানা বেগম বুকে ও শরীরে বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top