ডিমলায় দ্বিতীয় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী ও প্রথম স্ত্রী গ্রেফতার

হত্যা2.jpg


স্টাফ রিপোর্টারঃ নীলফামারীর ডিমলায় বিষ প্রয়োগে দ্বিতীয় স্ত্রী তানজিনা বেগমকে (৩৫) হত্যার অভিযোগে স্বামী জিয়াউর রহমান (৪৫) ও তার প্রথম স্ত্রী মিনা বেগমকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার উপজেলার ছাতনাই বালাপাড়া গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয় এবং বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়। জিয়াউর রহমান ওই গ্রামের কালটু মামুদের ছেলে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, ডিমলা উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়নের কালিগঞ্জ গ্রামের নছির উদ্দিনের মেয়ে তানজিনা বেগমকে ছয় মাস আগে বিয়ে করেন জিয়াউর রহমান। তানজিনা তার দ্বিতীয় স্ত্রী। মঙ্গলবার (১৭ নভেম্বর) বিকালে তানজিনা ডায়রিয়ায় আক্রান্ত হয়ে মারা যাওয়ার খবর প্রকাশ পায় এলাকায়। তানজিনার বাবা ওই বাড়িতে এসে মেয়েকে বিষ প্রয়োগ করে হত্যার আলামত পান। পরে থানায় মামলা হলে পুলিশ বুধবার (১৮ নভেম্বর) সকালে জিয়াউর রহমান ও তার প্রথম স্ত্রী মিনা বেগমকে গ্রেফতার ও লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
তানজিনার বাবা নছির উদ্দিন বলেন, মেয়ের মৃত্যুর খবরে সেখানে গিয়ে দেখি তাকে বিষ প্রয়োগ করে হত্যা করা হয়েছে। ঘটনাটি ভিন্ন খাতে নেওয়ার জন্য ডায়রিয়ায় মারা গেছে বলে অপপ্রচার চালানো হয়। এ ঘটনায় আমি রাতে থানায় মামলা দায়ের করলে বুধবার সকালে পুলিশ লাশ উদ্ধারসহ জামাই জিয়াউর এবং তার প্রথম স্ত্রী মিনাকে গ্রেফতার করে।
তিনি বলেন, বিয়ের পর পোস্ট অফিসে থাকা আমার মেয়ের ৩ লাখ টাকা হাতিয়ে নেয় জিয়াউর ও মিনা। কৌশলে বিয়ে করে টাকা নেওয়ার পর তাকে হত্যা করে। আমি এ হত্যার বিচার চাই।
ডিমলা থানার ওসি বলেন, এ ঘটনায় নিহত তানজিনা বেগমের বাবা বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। মামলার পর লাশ উদ্ধার ও জিয়াউরসহ তার প্রথম স্ত্রী মিনা বেগমকে গ্রেফতার করে বুধবার বিকালে আদালতের মাধ্যমে তিন দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। নিহত তানজিনার লাশ ময়না তদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিষক্রিয়ায় তানজিনার মৃত্যু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top