ডিমলা ও কিশোরগঞ্জে নতুন করে আরো দুই ব্যক্তি করোনা পজেটিভ

haspatal.jpg


স্টাফ রিপোর্টারঃ নীলফামারী জেলায় দিন দিন বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। নতুন করে আরো দুই ব্যক্তি করোনা শনাক্ত হয়েছে। আজ রবিবার(৩ মে) সন্ধ্যা ৭টায় বিষয়টি নিশ্চিত করে জেলা সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন জানান, দিনাজপুর এম রহিম মেডিকেল কলেজ হাসপাতালের করোনা পরী¶া কেন্দ্র হতে নীলফামারী জেলায় দুই জনের করোনা শনাক্ত হয়েছে বলে রির্পোট পাওয়া গেছে। এরা হলেন জেলার ডিমলা উপজেলার খগাখড়িবাড়ি ইউনিয়নের বড়বাড়ি গ্রামের ৩০ বছরের ও কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নের ডাঙ্গাপাড়া ছাদুরারপুল গ্রামের ৪০ বছরের যুবক। দুইজনে ঢাকায় শ্রমিকের কাজ করতো। ২৮ এপ্রিল তারা নিজবাড়িতে ফিরলে তাদের নমুনা নেয় ¯^াস্থ বিভাগ।
সুত্র মতে, এ নিয়ে জেলায় ২৩ জন করোনা রোগীর শনাক্ত হলো। আজ রবিবার বিকালে নীলফামারী জেনারেল হাসপাতালের আইশোলেশন ওয়ার্ড থেকে তিনজন ছাড়পত্র পেয়ে নিজ নিজ বাড়ি ফিরে যায়। এ নিয়ে আইসোলেশন ওয়ার্ড হতে মোট ৯ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছে। বর্তমানে ১৪ জন নীলফামারী জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়াডে চিকিৎসাধীন রয়েছে।
এদিকে জেলায় গত ২৪ঘন্টায় নতুন করে ১০৭ জন সহ হোম কোয়ারেন্টিনে রয়েছেন এক হাজার ২৫৪জন। এছাড়াও জেলায় ৫৮৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তার মধ্যে ৪৯৬ জনের ফলাফল এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top