নীলফামারীর ডোমারে ২য় শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের চেষ্টা

image_750x_5e4bd03d0e0af.jpg


স্টাফ রিপোর্টারঃ নীলফামারীর ডোমারে সাজ্জাদ হোসেন(২৫) নামে এক যুবকের বিরুদ্ধে ২য় শ্রেণীর এক শিশুকে(৯) ধর্ষনের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত সাজ্জাদ হোসেন উপজেলার হরিনচড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড খানাবাড়ী এলাকার মৃতঃ মনজু হোসেনের ছেলে। রবিবার সকালে উপজেলার হরিনচড়া ইউনিয়নের খানাবাড়ী এলাকায় ঘটনাটি ঘটে। শিশুটি স্থানীয় ইউনিক আজিজ স্কুলের ২য় শ্রেনীর ছাত্রী।
শিশুটির নানা আকবর হোসেন জানান, সাজ্জাদ হোসেন বিভিন্ন এলাকায় গাছের চারা বিক্রি করে থাকেন। আমার মেয়ের বাড়ীর পাশেই তার গাছের চারার বাগান রয়েছে। সকালে সে চারা তুলছিল ভ্যানে হাটে নিয়ে যাবে বলে। আর আমার নাতনী সকালে ঘরে বই পড়ছিল। আমার মেয়ে রাশেদা বেগম বাইরে কাপড় শুকাতে গেছিলো। এ সময় সাজ্জাদ টিউবওয়েলে হাত-মুখ ধোয়ার কথা বলে বাড়ীতে প্রবেশ করে। ঘরে আমার নাতনী একাই বই পরছিলো আর বাড়ীতে কেউ না থাকায় সে ঘড়ের মধ্যে প্রবেশ করে আমার নাতনীকে একাই পেয়ে আমার নাতনীর হাত, পা ও মুখ বেধে ধর্ষনের চেষ্টা চালায়। এ সময় আমার মেয়ে বাইরে থেকে এসে ঘরে প্রবেশ করলে সাজ্জাদ দৌড়ে পালিয়ে যায়। এ সময় আমার নাতনী গোঙ্গাতে থাকলে আমার মেয়ের চিৎকারে পড়শীরা এসে তার হাত ও মুখের বাধন খুলে দেয়।
ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান ধর্ষনের চেষ্টার অভিযোগ পাওয়ার বিষয়টি স্বীকার করে বলেন, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। আসামীকে গ্রেফতারের অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top