জলঢাকায় হামলার শিকার কাপড় ব্যবসায়ী আরিফ মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে

Arife-Pic-2.jpg


স্টাফ রিপোর্টারঃ নীলফামারীর জলঢাকায় আরিফ চৌধুরী (৩৮) নামের এক কাপড় ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়েছে দূর্বৃত্তরা। আহত আরিফ জলঢাকা পৌরসভার মেডিকেল মোড় টিএনটি পাড়ার মৃত্যু ইসলাম উদ্দিন চৌধুরীর ছেলে। শুক্রবার (২৫ ডিসেম্বর) ভোরে হাসপাতাল রোড সংলগ্ন এলাকায় এ ঘটনাটি ঘটে।
পারিবারিক সুত্রে জানা যায়, আরিফ একজন ডায়াবেটিসের রোগি। প্রতিদিনের মতো শুক্রবার সকালে ফজরের নামাজের আগে হাঁটাচলা করার সময় হঠাৎ কয়েকজন দূর্বৃত্ত কিছু বুঝে উঠার আগেই ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারী কুপিয়ে পালিয়ে যায়।
এসময় এ্যাম্বুলেন্সের চালক নুর ইসলাম (২৫), জাকির হোসেন (২০) ও আমিনুর রহমান হাসপাতালে যাওয়ার পথে আরিফকে পড়ে থাকতে দেখে এ্যাসিল্যান্ডের গাড়ীর ড্রাইভার মানিককে ফোনে জানান। এরপর মানিক থানার ভ্যানচালক ভূট্টকে ফোন দিলে তিনি সহ আরিফকে চিনতে পেরে তার পরিবারকে ফোন দেন। পরিবার সহ তারা আরিফকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে তিনি চিকিৎসাধিন আছেন।
আরিফের স্ত্রী আইভি আকতার জানান, আমার স্বামী একজন কাপড় ব্যবসায়ী ও ডায়াবেটিস রোগি। প্রতিদিনের মতো ভোরে হাঁটতে গিয়ে দূবৃত্তদের হামলার শিকার হয়। তিনি জানান, জলঢাকা বাজারে ইনান ক্লোথ স্টোর নামে একটি দোকান আছে। এই দোকানের মিটার থেকে দু’একটি সাফ মিটার ভাড়া দেয়া আছে। করোনায় দোকান পাট বন্ধ থাকায় তাদের সাথে বিদ্যুৎ বিল নিয়ে বিবাদ হয়। সেই সুত্র থেকে এমন ঘটনা ঘটতে পারে বলে ধারনা করা হচ্ছে। এই ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে বিচার দাবি করেন তিনি। এ ব্যাপারে জলঢাকা থানায় মামলার প্রস্ততি চলছে।
জলঢাকা থানার ওসি মোস্তাফিজার রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহত আরিফকে উদ্ধার করে জলঢাকা হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক রমেক হাসপাতলে পাঠিয়ে দেন। তিনি জানান, ঘটনার তদন্ত চলছে ও পরিবারের সাথে কথা বার্তা বলে ধারনা নেয়া হচ্ছে। তবে আরিফের জ্ঞান ফিরে এলে ঘটনার পুরো বিষয়টি জানা যাবে, এবং সেই মোতাবেক আইনী ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top