সৈয়দপুর থেকে চুরি যাওয়া ট্রাক্টরটি কুড়িগ্রাম থেকে উদ্ধার করলো পুলিশ

FB_IMG_1600132651529.jpg

টাইমস্ ডেস্ক। ১৫ সেপ্টেম্ব।
আন্তঃজেলা চোর সিন্ডিকেটের দুই চোরকে গ্রেপ্তার করে হাজতে পাঠালো সৈয়দপুর থানা পুলিশ

নীলফামারীর সৈয়দপুর থেকে চুরি হওয়া একটি ট্রাক্টর কুড়িগ্রাম থেকে উদ্ধার করতে সক্ষম হয়েছে সৈয়দপুর থানা পুলিশ। সেই সাথে আন্তঃজেলা চোর সিন্ডিকেটের দুই চোরকে গ্রেপ্তার করে হাজতে পাঠিয়ে দিয়েছে পুলিশ।

জানা যায়, গত ২২ আগস্ট সৈয়দপুরের কামারপুকুরের বকসা পাড়া মোড়স্থ রায়হান ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপে মোঃ আতাউর রহমান তার ক্রয়কৃত সোনালিকা ট্রাক্টরটির (বডিসহ) (মূল্য অনুঃ ১১,০০,০০০/=) যান্ত্রিক ক্রুটির কারনে মেরামতের জন্য নিয়ে আসেন।
পরের দিন ২৩ আগস্ট ওয়ার্কসপে গিয়ে তাদের ট্রাক্টরটি না পেয়ে খোজ খবর নিতে থাকেন। পরে অনেক খোজাখোজির পর ট্রাক্টরটির সন্ধান না পেয়ে মালিক মোঃ আতাউর রহমান ৯ সেপটেম্বর সৈয়দপুর থানায় অজ্ঞাতনামা চোরদের বিরুদ্ধে এজাহার দাখিল করেন।

পরে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খান তাৎক্ষনিকভাবে মামলা রুজু করে তদন্তভার ও প্রয়োজনীয় দিক নির্দেশনা এসআই/মোঃ সাহিদুর রহমানের উপর অর্পন করেন।
পরে এসআই মোঃ সাহিদুর রহমান গোপন সংবাদের ভিক্তিতে সঙ্গীয় অফিসার ফোর্সসহ আজ রবিবার (১৩ সেপটেম্বর) কুড়িগ্রাম জেলার চিলমারী থানার শখের বাজার নিকট গোলাবাড়ী এলাকা হতে মৃত তছলিম উদ্দিনের ছেলে আসামী মোঃ রঞ্জু(৩৫) কে চোরাই ট্রাক্টরটি সহ আটক করে। পরে তার দেওয়া তথ্যে একই দিন দুপুরে তারাগঞ্জ চৌরাস্তা থেকে নীলফামারী সদরের জহিমুদ্দিনের ছেলে সুজন আলী (১৯) কে গ্রেপ্তার করা হয়।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান জানান, ট্রাক্টরটি চুরি করে সুজন কুড়িগ্রামের রঞ্জুর কাছে দুই লাখ টাকায় বিক্রি করেছিলো। তারা চোরাই দলের সদস্য।বিকেলে আদালতের মাধ্যমে গ্রেপ্তারকৃতদের জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। এবং পলাতক চোর দলের অন্যান্য সদস্যেদের গ্রেফতারের চেষ্টা চলতেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top