নীলফামারী পৌর আওয়ামীলীগের উদ্দ্যোগে ১০ হাজার চারা রোপন ও বিতরণ শুরু

Tree-Betoron.png


এসএ প্রিন্সঃ নীলফামারীতে ১০ হাজার গাছের চারা রোপন ও বিতরণ শুরু করেছে পৌর আওয়ামীলীগ। রবিবার(২৩ আগষ্ট) সকাল ১১টায় শহরের চৌরঙ্গী মোড়ে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে কর্মসূচির উদ্বোধন করা হয়। মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত এক কোটি গাছের চারা রোপনের অংশে ওই কর্মসূচি গ্রহন করে।
নীলফামারী-২(সদর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের সহযোগিতায় গৃহিত কর্মসূচির উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক। এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সভাপতি মসফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, জেলা ছাত্রলীগের সাবেক জেষ্ঠ সহ-সভাপতি লিমন তালুকদার, হামিদুজ্জামান পুলক, আমিনুর রহমান সাগর, শাহানুর আলম শানু প্রমুখ।
উদ্বোধন শেষে শহরের চৌরঙ্গী মোড় থেকে গাছবাড়ি পর্যন্ত প্রায় দুই কিলোমিটার সড়কের পাশের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও বাসা-বাড়িতে দুই হাজার গাছের চারা বিতরণ করা হয়।
জেলা ছাত্রলীগের সাবেক জেষ্ঠ সহ-সভাপতি লিমন তালুকদার বলেন, সংসদ সদস্য আসাদুজ্জামন নূরের আর্থিক সহযোগিতায় পৌর আওয়ামীলীগ ১০ হাজার গাছের চারা রোপন ও বিতরণ কর্মসূচি শুরু করে। উদ্বোধনী দিনে বিভিন্ন প্রজাতির দুই হাজার গাছের চারা বিতরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top