নীলফামারীতে বিএনপির বিক্ষোভ সমাবেশ


স্টাফ রিপোর্টারঃ দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকীর প্রতিবাদে নীলফামারীতে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি। বৃহস্পতিবার দুপুরে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে জেলা শহরের পৌর বাজারস্থ অস্থায়ী দলীয় কার্যালয়ের সামনে এই কর্মসূচী পালন করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী রিয়াজুল ইসলাম রিজু। বিশেষ অতিথি হিসেবে রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক বক্তব্য দেন।
জেলা বিএনপির সভাপতি আ.খ.ম আলমগীর সরকারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক জহুরুল আলম, সহ-সভাপতি মুক্তার হোসেন, যুগ্ম সম্পাদক এ্যাডভোকেট কাজী আখতারুজ্জামান জুয়েল, সাংগঠনিক সম্পাদক শেফাউল আলম শেফু, পৌর বিএনপির সভাপতি মাহবুব উর রহমান, কৃষকদলের আহবায়ক মগনি মাসুদুল হক দুলাল, স্বেচ্ছাসেবকদলের সাংগঠনিক সম্পাদক মোস্তাক হোসেন, ছাত্রদল নেতা রাজু, পারভেজ, জীবন, সৈকত প্রমূখ।
বক্তারা অভিযোগ করেন, দিনের ভোট রাতে নিয়ে সরকারে এসেছেন, আবারো নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছেন। এবারো নির্বাচন নিয়ে ষড়যন্ত্র শুরু করেছেন, যদি ষড়যন্ত্র করা হয় জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top