কিশোরগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন নারী রোগীকে যৌন হয়রানীর অভিযোগ

Kesorgong.jpg


স্টাফ রিপোর্টারঃ নীলফামারীর কিশোরগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন এক নারী রোগীর যৌন হয়রানীর অভিযোগ উঠেছে হাসপাতালের চুক্তিভিত্তিক নিয়োগকৃত (আউটসোসিং) নুরুজ্জামান(২৬) বিরুদ্ধে। বৃহস্পতবিার(২৫ জুন/২০) রাতের এ ঘটনায় শুক্রবার(২৬ জুন/২০) সকালে ওই নারী রোগীকে ছাড়পত্র দেয়া হয়।
জানা যায়, গত ২০ জুন স্বামীর নির্যাতনের শিকার হয়ে উপজেলার সদরের একটি গ্রামের গৃহবধু হাসপাতালে ভর্তি হন। ওই নির্যাতনের ঘটনায় পুলিশ ওই গৃহবধুর স্বামীকে গ্রেফতার করে জেলহাজাতে প্রেরন করে। গৃহবধু উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় বৃহস্পতিবার রাত ১০টার দিকে ওই গৃহবধুকে চুক্তিভিত্তিক নিয়োগ প্রাপ্ত স্টাফ নুরুজ্জামান মিয়া যৌন হয়রানী করে। মেয়েটির চিৎকার শুনে হাসপাতালে আসা রোগীর এক স্বজন এগিয়ে গেলে নুরুজ্জামান মেয়েটিকে ছেড়ে দিয়ে পালিয়ে যায়।
হাসপাতালে ভর্তি থাকা রোগীর স্বজন সুজন মিয়া সাংবাদিকদের জানান, আমার বোনের সন্তান মেডিকেলে ভর্তি রয়েছে আমি তাঁকে দেখার জন্য হাসপাতালের ভিতর যাওয়ার সময় মেয়েটির চিৎকার শুনে এগিয়ে গিয়ে দেখি হাসপাতালের স্টাফ নুরুজ্জামান মেয়েটির সঙ্গে ধস্তাধস্তি করছে। পরে আমি এগিয়ে গেলে নুরুজ্জামান মেয়েটিকে ছেড়ে দিয়ে পালিয়ে যায়।
ওই নারী রোগী ঘটনার সত্যতা শিকার করে সাংবাদিকদের বলেন, আমার মোবাইলে চার্জ ছিলনা। মোবাইল চার্জ করে দেয়ার নামে আমাকে নিচে গিয়ে আমার হাত ধরে একটি ছেলে টানা হ্যাচড়া করে।
এ ব্যাপারে হাসপাতালে স্টাফ নুরুজ্জামানের সাথে মোবাইল ফোনে কথা বললে তিনি সাংবাদিকদের বলেন, আমি আপনাদের সাথে কোন কথা বলতে পারবোনা।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা আবু শফি মাহমুদ সাংবাদিকদের বলেন, হাসপাতালে কিছু বহিরাগত ছেলে ঝামেলা করছিল তাই পুলিশকে ফোন দিয়েছিলাম। পুলিশ আসার পর বহিরাগতরা চলে গেছে। বহিরাগতরা কেন এসেছিল জানতে চাইলে তিনি বলেন আমি এ বিষয়ে কিছু জানিনা। নারী রোগীকে যৌন হয়রানীর বিষয়ে তিনি সাংবাদিকদের বলেন, ঘটনাটি আমার জানা নেই। তবে বিষয়টি তদন্ত করে দেখবো। ওই নারী রোগীকে শুক্রবার ছাড়পত্র দেয়ার বিষয়ে তিনি বলেন সুস্থ্য হওয়ায় তাকে ছাড়পত্র দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top